ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মিথিলার সঙ্গে ডিভোর্সের জল্পনা, এবার যা বললেন সৃজিত

প্রকাশিত: ২২:৩৯, ২৮ মে ২০২৩

মিথিলার সঙ্গে ডিভোর্সের জল্পনা, এবার যা বললেন সৃজিত

সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলা।

‘বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই নাকি সৃজিত মুখোপাধ্যায়ের ঘর ভাঙছে’- এমন গুঞ্জনে তোলপাড় মিডিয়াপাড়া। সত্যিই কি রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে ঘর ভাঙছে পরিচালকের? এমন জল্পনা যখন তুঙ্গে, ঠিক সেই সময়েই এবার মুখ খুললেন সৃজিত।

এর আগেও সৃজিত-মিথিলার বিবাহ বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। তবে সেসব জল্পনা উড়িয়ে দিব্যি বছর চারেক ধরে সংসার করছেন এই তারকা দম্পতি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও এখন একের পর এক কাজ করে চলেছেন সৃজিত। 

এদিকে, কাজের সূত্রেই মিথিলাকে অনেকটা সময় কাটাতে হয় বাংলাদেশে। তবে এবার শোনা গেল অন্য কথা। টলিপাড়ায় গুঞ্জন, পরিচালক নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। আর সেই কারণেই তাদের মধ্যে বিচ্ছেদ আসন্ন! সত্যিটা কী?

সৃজিত মুখোপাধ্যায় আপাতত মধ্যপ্রদেশে ‘ব্যোমকেশ’-এর শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন তিনি। সৃজিত জানান, মিথিলার সঙ্গে তার সম্পর্ক নিয়ে যা কিছু রটছে, তার কোনো রকম ভিত্তি নেই। আপাতত মধ্যপ্রদেশে শুটিংয়ে ব্যস্ত। তাই এসবে মাথা ঘামাতে নারাজ সৃজিত। 

রবিবার (২৮ মে) বিকেলে সেখান থেকে ছবি দিয়ে পরিচালক হ্যাশট্যাগে ‘নিজের শর্তে...’ কথাটি ব্যবহার করেছেন। ক্যাপশনে লেখা- টাইম ট্রাভেল শুরু।

অন্য়দিকে, বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছেও সম্পর্কের ভাঙনের জল্পনা নিয়ে স্বামীর মতোই প্রতিক্রিয়া দিয়েছেন মিথিলা। তার কথায়, এসব গুঞ্জন ভিত্তিহীন।

এমএইচ

×