ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

জাবি সংবাদদাতা

প্রকাশিত: ১০:২৩, ৬ মে ২০২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তির নাম জিসান আহম্মেদ (২৪)। তিনি বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী মো. নজরুল ইসলামের মেজো ছেলে।

সোমবার (৬ মে) আনুমানিক সকাল ৬টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হল থেকে শহীদ   তাজউদ্দিন আহমেদ হলগামী সড়কের পার্শ্ববর্তী একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা। পরে তারা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের জানালে পুলিশে খবর দেয়া হয়। এক পর্যায়ে আশুলিয়া থানা পুলিশের একটি টিম এসে মৃতদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে জানতে চাইলে মৃতের বড়ভাই ওয়ালি উল্লাহ জানান, গতকাল রাত ৮টার দিকেও জিসানের সাথে কথা হয়েছিল। সে আমাকে ফোন দিয়ে আমার কাছে ও পরিবারের সবার কাছে ক্ষমা প্রার্থনা করে। সে প্রায়ই কোনো বিষয়ে নিয়ে রাগ করলে এমন করতো। গতকাল সন্ধ্যায় দেরি করে ঘরে ফেরায় মা ওরে বলছে এতো দেরি করে আসলে গরুর খাবার দিবে কে। এরপরই সে কিছু না বলে বাসা থেকে বেরিয়ে যায়।

প্রসঙ্গত, মৃত জিসান ক্যাম্পাসের পার্শ্ববর্তী কলাবাগান এলাকায় আনসার ক্যাম্পের পেছনের একটি বাসায় পরিবারের সাথে থাকতেন। তাদের পৈত্রিক নিবাস শেরপুর জেলার সদর থানার চক শারদিতে। স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা শেষে তিনি একটি গরুর খামারের দেখাশুনা করতেন।

পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে জানিয়েছেন পুলিশ সদস্যরা। এ ব্যাপারে আশুলিয়া থানার দারোগা আসলাম জানান, 'জিসানের মৃত্যুর ঘটনায় তার পরিবারের মাধ্যমে আশুলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।'
 

বারাত

সম্পর্কিত বিষয়:

×