ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সোনালী ব্যাংক এবং চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির মধ্যে চুক্তি সই 

প্রকাশিত: ২০:৫৪, ২৮ নভেম্বর ২০২২

সোনালী ব্যাংক এবং চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির মধ্যে চুক্তি সই 

সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এফসিএমএ, এফসিএ এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আইনজীবি সমিতির সদস্যদের যাবতীয় ফিস  ও বার্ষিক চাঁদা  আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।  সোমবার সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এফসিএমএ, এফসিএ এবং সমিতির পক্ষে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়াউদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন। 

জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রাম এ কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির  সভাপতি এ্যাডভোকেট আবু মোহাম্মদ হাশেম,  সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার অফিস চট্টগ্রাম এর জেনারেল ম্যানেজার মো. মুছা খান ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আতিকুর রহমান, ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তাবৃন্দ ও আইনজীবি সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফিস পরিশোধ এবং ব্যাংকিং লেনদেন করতে পারবেন। উল্লেখ্য যে, সোনালী ই-সেবা মোবাইল এ্যাপের এর মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেট-এর মাধ্যমে দিন রাত যে কোন সময় ব্যাংকিং লেনদেন  করা যায়। ফলে অনলাইন এর মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌছাঁনো সম্ভব হচ্ছে।  

 
×