ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

দিনে ৭০ লাখ টাকার কেনাকাটা করেন এই গৃহবধূ

প্রকাশিত: ২১:৪৬, ৩ জুন ২০২৩

দিনে ৭০ লাখ টাকার কেনাকাটা করেন এই গৃহবধূ

গৃহবধূ সৌদি

বিলাসবহুল জীবনের স্বপ্ন দেখেন অনেকেই। বিলাসিতার সংজ্ঞাও আবার একেক জনের কাছে একেক রকম। অনেকেই আছেন বছরে দু’বার বিদেশে যান, নামীদামি সংস্থার পোশাক এবং প্রসাধনী ব্যবহার করেন। দৈনন্দিন জীবনের যাবতীয় প্রয়োজনেই থাকে বিলাসিতার ছোঁয়া। তাই বলে প্রতিদিন ৭০ লাখ টাকার কেনাকাটা! 

প্রতি মাসে বিদেশে ঢুঁ মারা, এক গাড়ি এক মাসের বেশি ব্যবহার না করা- বিলাসব্যসনের এমন ছবি অনেকের কাছেই রূপকথার গল্পের মতো। দুবাইয়ের বাসিন্দা সৌদি এবং তার স্বামী জামাল অবশ্য এমন জীবনযাপনেই অভ্যস্ত।

বেড়ানো এবং শপিং করা তার অন্যতম প্রিয় কাজ। বিশেষ করে কেনাকাটা করতে পারলে আর কিছু চাই না। এ ক্ষেত্রে অবশ্য কম যান না জামালও। প্রায় প্রতিদিনই দু’জনে মিলে বেরিয়ে পড়েন কেনাকাটা করতে। ৬০-৭০ লাখ টাকা খরচ করে গোটা শপিংমল তুলে নিয়ে আসেন। এ ছাড়াও নামী পোশাকশিল্পীদের তৈরি করা পোশাকই পরেন তারা। সাধারণের ধরাছোঁয়ার বাইরে এমন সব বিদেশি সংস্থার জিনিসপত্র ব্যবহার করেন তারা।

গৃহবধূ সৌদি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়। অনুরাগীর সংখ্যা লাখের কোঠা পেরিয়েছে। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই নিজেদের ছুটি কাটানোর ছবি ভাগ করে নেন তিনি। প্রতিবার বেড়াতে যাওয়ার আগে পোশাক থেকে ব্যাগ- সব নতুন করে কেনেন। সেগুলোর এক একটির দাম ১৪-১৫ লাখ টাকা।

সৌদি এবং জামাল দু’জনের পছন্দের জায়গা হলো মালদ্বীপ। চার বছর বিয়ে হয়েছে তাদের। বিয়ের পর থেকে এতবার সেখানে গিয়েছেন তারা, যে মালদ্বীপের রাস্তাঘাট হাতের তালুর মতো চিনে গিয়েছেন। মাঝে মাঝে একঘেয়েমি কাটাতে কয়েক মাস অন্তর ঘুরে আসেন লন্ডন থেকে। তাদের পরবর্তী পরিকল্পনা জাপান।

বছরের অধিকাংশ সময় দেশের বাইরে থাকেন। তাই যখনই নিজের বাড়িতে থাকেন, রূপচর্চায় মন দেন সৌদি। এক বিশেষ ধরনের ম্যানিকিয়োর করেন। খরচ পড়ে প্রায় ১ লাখ টাকার কাছাকাছি। রান্না করতে একেবারেই পছন্দ করেন না। রেস্তরাঁই ভরসা। প্রতিদিন খাবার-দাবারের পেছনেও খরচ হয় কয়েক হাজার টাকা। 

জামাল পেশায় ব্যবসায়ী। মূলত সৌদি আরব তার ব্যবসার জায়গা। জীবনের কোনো সাধই অপূর্ণ রাখতে চান না তারা। অন্য রকমভাবে জীবন উদ্‌যাপন চান বলেই পরিশ্রমে কোনো ত্রুটি রাখতে চান না। প্রায়ই সামাজিক মাধ্যমে সে কথা প্রকাশ করেন সৌদি।

এমএইচ

×