বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই

জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই

জবি সংবাদদাতা ॥ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই করে নেয়ার মতো ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের শিকার সেই নিরাপত্তাকর্মীর নাম কামাল হোসেন। এ ঘটনায় থানায় একটি জিডি করেন তিনি।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করে ভিকটিম কামাল হোসেন বলেন, গত মঙ্গলবার ভোর ছয়টায় বিশ্ববিদ্যালয়ে আসার সময় রাজধানীর বাবু বাজার ব্রিজের সিঁড়ির নিচে এ ঘটনা ঘটে। ক্যাম্পাসে সকাল ছয়টায় আসতে হয়। তাই খুব সকালে সিঁড়ির নিচে দাঁড়িয়ে সিএনজি খুঁজছিলাম। এমন সময় দুজন মোটরসাইকেল নিয়ে আমার পথ রোধ করে দাঁড়ায়। বাইকের পেছনের ব্যক্তি আমার পেটে চাকু ধরে সবকিছু দিতে বলে। না হলে চাকু পেটে ঢুকিয়ে দিবে বলে ভয় দেখায়। সেসময় আশেপাশে কেউ ছিলো না। তাই আমার কাছে থাকা ১২ হাজার টাকার টাচ ফোন ও মানিব্যাগ দিয়ে দিই। এরপর তারা দ্রুত চলে যায়।

নিরাপত্তাকর্মী আরও বলেন, গাড়ির পেছনে কোন নাম্বার ছিলো না। চালকের মুখে হেলমেট ও গায়ে কালো কোট পরা ছিল। আর যে চাকু ধরেছিল তার পরনে হলুদ কোট ও মুখে মাফলার দিয়ে ঢাকা ছিল। তাদেরকে চিনতে পারিনি। এ ঘটনায় আমি ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জে একটি জিডি করেছি। এ বিষয়ে পুলিশ এখনও আমাকে কিছু জানায়নি।

ছিনতাইয়ের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের কয়েকজন নিরাপত্তাকর্মী বলেন, আমাদের সবার ক্যাম্পাসে থাকার ব্যবস্থা নেই। তাই খুব সকালে বাইরে থেকে ক্যাম্পাসে আসতে গেলে গাড়ি না পাওয়া ও এমন ছিনতাইয়ের ঝুঁকি নিয়ে আসতে হয়।

বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, এ বিষয়ে আমাকে এখনও কেউ কিছু জানায়নি। জানালে সংশ্লিষ্ট থানার পুলিশ ও প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস