শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের ঠাকুরাকোনা এলাকায় পিকআপ ও লরির মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম ইরফান মিয়া (২৬)। তিনি মোহনগঞ্জ উপজেলার নওহাল গ্রামের আলম মিয়ার ছেলে।

জানা গেছে, রাত আড়াইটার দিকে চালক ইরফান মিয়া একটি মাছ বোঝাই পিকআপ নিয়ে মোহনগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিলেন। সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছলে নেত্রকোনা থেকে মোহনগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসা একটি তেলবাহী লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ চালক ইরফান ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে টহল পুলিশ পৌঁছে গাড়ি দু’টি জব্দ করে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, দুর্ঘটনায় পিকআপের বডি খুলে গেছে। পিকআপটি ভুলপথে চালানো হচ্ছিল বলে ধারণা করা হচ্ছে। স্বজনরা আবেদন করে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ নিয়ে গেছেন।

শীর্ষ সংবাদ:
যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ ২০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পাপ-পুণ্য’         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         হাইকোর্টের নির্দেশে ভারতে অবৈধ ভাবে নেওয়া চাকরি হারালেন মন্ত্রী কন্যা         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক