শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে মা-মেয়েসহ গ্রেফতার তিন

  • মাদক পাচার

স্টাফ রিপোর্র্টার, রাজশাহী ॥ রাজশাহী নগর ও জেলা পুলিশের পৃথক অভিযানে হরোইনসহ মা-মেয়ে ও অপর একজন গ্রেফতার হয়েছে। এরমধ্যে জেলা গোয়েন্দা শাখা পুলিশের অভিযানে গোদাগাড়ী উপজেলার শ্রীমন্তপুর এলাকায় অভিযান চালিয়ে মা ও মেয়েকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত আসামিরা হলো মুক্তি পারভিন (২১) ও মনোয়ারা বেগম (৫২)। তারা দুইজন সম্পর্কে মা ও মেয়ে।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় গোদাগাড়ীর শ্রীমন্তপুর এলাকায় তাদের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাসা থেকে ৭১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে।

এদিকে রাজশাহী নগরীতে মোটরসাইকেলে অভিনব কায়দায় পাচারকালে প্রায় ৫০ লাখ টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগরের কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতার আসামির নাম মিঠু রানা (২৭)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার হরিশংকরপুর গ্রামের মিলন হোসেনের ছেলে।

শীর্ষ সংবাদ:
শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই