বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

খুলনায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

ষ্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় সোনিয়া (২৬) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার স্বামী ইব্রাহিম খানকে (২৮) আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে যৌতুকের দাবিতে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয় বলে নিহতের পরিবারের দাবি। পুলিশ বুধবার (২৬ জানুয়ারি) ভোর ৫টার দিকে নিহত সোনিয়ার স্বামী ইব্রাহিম খানকে আটক করেছে।

নিহত সোনিয়া দিঘলিয়া উপজেলার পানিগাতি গ্রামের সোলাইমান বিশ্বাসের মেয়ে। তার স্বামী ইব্রাহিম খান ওই উপজেলার দিঘলিয়া গ্রামের ইসলাম খানের ছেলে। তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে বলে জানা গেছে।

দিঘলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিপন সরকার বলেন, মঙ্গলবার রাতে গৃহবধূ নিহত হওয়ার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ইব্রাহিম খানকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস