মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

এলজি নিয়ে এল উন্নত প্রযুক্তিসম্পন্ন ওয়াটার পিউরিফায়ার

এলজি নিয়ে এল উন্নত প্রযুক্তিসম্পন্ন ওয়াটার পিউরিফায়ার

অর্থনৈতিক রিপোর্টার ॥ বাংলাদেশে স্থানীয় পরিবেশক র‍্যাংগস ইলেক্ট্রনিক্স-কে সাথে নিয়ে নতুন ইউজার এক্সপেরিয়েন্স ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়েছে এলজি ইলেক্ট্রনিক্স। ক্যাম্পেইনের অধীনে গ্রাহকরা ক্রয়ের পূর্বে ১০ দিনের জন্য এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার পরীক্ষামূলক ভাবে ব্যবহারের সুবিধা পাবেন। ট্রায়ালটি সন্তোষজনক হলে গ্রাহক সম্পূর্ণ মূল্য পরিশোধের মাধ্যমে পণ্যটি কিনতে পারবেন। গত ২৫জানুয়ারি, ২০২২ তারিখ বাংলাদেশে এলজি ইলেক্ট্রনিক্স এর ব্যবস্থাপনা পরিচালক জনাব পিটার কো এবং র‍্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব একরাম হোসেন আনুষ্ঠানিকভাবে এই ঘোষনা প্রদান করেন এবং পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত এই ক্যাম্পেইন চালু থাকবে।

এলজি’র আরও ওয়াটার পিউরিফায়ার-এর অত্যাধুনিক প্রযুক্তি পানিকে পরিষ্কার ও বিশুদ্ধ করে তোলে। ডিভাইসটিতে রয়েছে ডুয়েল প্রোটেকশন স্টেইনলেস-স্টীল ট্যাঙ্ক, যা পানিকে দীর্ঘ সময়ের জন্য বিশুদ্ধ রাখে। এছাড়া পানিকে দীর্ঘসময় জীবানুমুক্ত রাখতে ট্যাঙ্কটি একটি বায়ুরোধী ক্যাপ দ্বারা সিল করা আছে। এতে আরও আছে “এভারফ্রেশ ইউভি প্লাস” প্রযুক্তি, যা প্রতি ৬ ঘণ্টা পর পর ৭৫ মিনিটের জন্য চালু হয়ে পানিকে জীবাণুমুক্ত করে।

বাংলাদেশে এলজি ইলেকট্রনিক্স-এর ব্যবস্থাপনা পরিচালক পিটার কো বলেন, এলজি পিউরিকেয়ার ওয়াটার পিউরিফায়ার-এ আছে চমৎকার কিছু ফিচার যা পানিকে বিশুদ্ধকরণের নিশ্চয়তা দিচ্ছে। এটি পানির প্রকৃত স্বাদ বজায় রেখেই পানিতে মিশে থাকা ব্যাকটেরিয়া ও জীবাণু ধ্বংস করবে এবং বছরজুড়ে গ্রাহকদের স্বাস্থ্যকর ও সুপেয় পানি পরিবেশন করবে।

শীর্ষ সংবাদ: