বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে জরিমানা

বাগেরহাটে অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে জরিমানা

স্টাফ রিপোর্টর, বাগেরহাট ॥ বাগেরহাটে নির্ধারিত আাসনের অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে ৬টি যাত্রীবাহী বাসকে ৬ হাজার ২শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোঃ রাশেদুজ্জামান ও আজিজুল কবির।

করোনা সংক্রমন রোধে বাসে নির্ধারিত আসনের অতিরিক্ত যাত্রী বহন না করা ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে জেলা প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে। এদিন বিভিন্ন অপরাধে ১০টি মামলায় ৪ হাজার ৯‘শ টাকা জরিমানা করা হয়।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার জনাব মো: রাশেদুজ্জামান বলেন, যাত্রীবাহী বাসে নির্ধারিত আসনের অতিরিক্ত যাত্রী বহন, ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে এবং ভোক্তা অধিকার আইনে ০৭টি মামলায় ০৭ জনকে ৬ হাজার ২শ টাকা জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যবিধি ও আইনের প্রয়োগ নিশ্চিত করতে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার