বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রামুর হেডম্যান হত্যাকান্ডে জড়িত দুই সন্ত্রাসী আলীকদম থেকে গ্রেফতার

রামুর হেডম্যান হত্যাকান্ডে জড়িত দুই সন্ত্রাসী আলীকদম থেকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রামুর ব্যাঙডেবায় হত্যা মামলার প্রধান আসামি ও তার এক সহযযোগীকে বান্দরবানের আলীকদম থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়েছে।

বনবিভাগের গাছ চুরি ও জায়গা দখল নিয়ে শক্রতার জের ধরে গত ১৬ জানুয়ারি মধ্যরাত একদল সন্ত্রাসী রামু বিট অফিসে পাঁচজন পাহারাদারকে অস্ত্রের মুখে জিম্মি করে টয়লেটে আটকে রেখে এবং ঐ অফিসের বিট কর্মকর্তা, মালির থাকার ঘর ও স্টাফ রুমের দরজায় বাইরে থেকে তালা ঝুলিয়ে দেয়। তারপর সন্ত্রাসীরা হেডম্যান আলী আহম্মদের ঘরে গিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। আলমিরা ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

রামু থানায় দুর্বৃত্তদের বিরুদ্ধে হত্যা মামলা হলে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর হয়ে উঠে। র‌্যাব-১৫ সদস্যরা গোপনে সংবাদ পেয়ে এজাহারভুক্ত ১ ও ৫ নং আসামি সাজ্জাদ হোসেন ও মো: সানাউল্লাহকে বান্দরবানের আলীকদম থেকে গ্রেফতার করেছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস