সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

ওয়েডিংমল ‘ভিভা ক্রিয়েশন্স’

প্রকৃতিতে বইছে শীতল হাওয়া অন্যদিকে চলছে বিয়ের মৌসুম। এরই মধ্যে ভারতীয় উপমহাদেশের অত্যাধুনিক ও ঐতিহ্যবাহী বিয়ের সব কালেকশন নিয়ে যাত্রা শুরু করল অভিজাত শপিংমল ‘ভিভা ক্রিয়েশন্স’। বড় কিছুর ইচ্ছা থাকা সত্ত্বেও করোনার চোখরাঙানিতে স্বাস্থ্যবিধি মেনে গুলশান-১ এর ১৩০নং সড়কে শনিবার রাতে ফিতা কেটে জমকালো অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি। উদ্বোধনের পর স্বরাষ্ট্রমন্ত্রী পুরো ভিভা ক্রিয়েশন্স ঘুরে মুগ্ধতা নিয়ে রাজকীয় কালেকশন এবং ডেকোরেশনের ভূয়সী প্রশংসা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ভিভা ক্রিয়েশন্সের বৈচিত্র্যময় লাক্সারি পোশাক দেখে আমি মুগ্ধ। আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের ওয়েডিংমল এটিই প্রথম। বিয়ের কেনাকাটায় সময় এবং বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের বিয়ের সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন এখন আমাদের হাতের নাগালে।’ ভিভা ক্রিয়েশনের উদ্যোক্তাদের দেশেই এমন পোশাক তৈরি করার তাগিদ দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এ সময় নিরাপদ সড়ক নিয়ে সরকারের মহাপরিকল্পনার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন তিনি। শুভেচ্ছা বক্তব্যে অলিলা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ভিভা ক্রিয়েশন্সের ডিরেক্টর জিল্লুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এমন একটি রাজকীয় ফ্যাশন ও ওয়েডিংমল করার স্বপ্ন দীর্ঘদিনের। দেশের বাইরে গিয়ে যারা বিয়ের শপিং করতে চান তাদের কথা মাথায় রেখেই হাতের নাগালে উপমহাদেশের সেরা ডিজাইনারদের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে এসেছি। ভিভার ডেকোরেশনেও নিয়ে এসেছি আধুনিক ও ঐতিহ্যের মিশেলে রাজকীয় আবহ।

বাসন্তী সুন্দরী ২০২২

‘বিশ্বরঙ’ সুদীর্ঘ ২৬ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম। এই ২৬ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে। যারা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে এ দেশের মিডিয়া অঙ্গনকে। বিশ্বরঙের আয়োজনে ‘২০-২০ কালারস্’ এবং ‘শারদ সাজে বিশ্ব রঙের দিদি’ প্লাটফর্ম থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভাল ভাল কাজ উপহার দিচ্ছেন সবাইকে, তারা হয়তো আগামী সময়ের উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন। সেই ধারাবাহিকতায় ঋতুরাজ বসন্ত উদ্যাপন উপলক্ষে বিশ্বরঙ আয়োজন করেছে ‘বাসন্তী সুন্দরী-২০২২’ প্রতিযোগিতা। আপনি কি ‘বিশ্বরঙ বাসন্তী সুন্দরী’ হতে চান? তাহলে নিম্নে উল্লিখিত নিয়ম অনুযায়ী ৩১ জানুয়ারি ২০২২ এর মধ্যে ফরম জমা দিন আপনার নিকটবর্তী বিশ্বরঙ-এর যে কোন শোরুমে।

দেশের যেকোন প্রান্ত থেকে যেকোন বয়সের, মেয়েরাই অংশগ্রহণ করতে পারবে এই প্রতিযোগিতায়। সদ্য তোলা ফোর আর ইজের ৪ কপি (ক্লোজ, মিড লং, ফুল লেন্থ) ছবিসহ আপনার নিকটবর্তী বিশ্বরঙ শোরুম থেকে ফরম পূরণ করে জমা দিতে হবে। শোরুম থেকে চেক ইন এর মাধ্যমে আপনার অংশগ্রহণ নিশ্চিত করুন। প্রতিযোগিতায় বিচারক থাকবেন বাংলাদেশের প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্বরা।

যে কোন প্রয়োজনে কল করুন : ০১৭৩০০৬৮০৬৩, ০১৭৩০০৬৮০৪৩ অথবা ভিজিট করুন : বিশ্বরঙ অনলাইন শপ এবং ফেইজবুক পেইজ bishworangfanclub.

শীর্ষ সংবাদ:
সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়’         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী         ভারতের রপ্তানি নিষেধাজ্ঞায় বিশ্বব্যাপী বেড়েছে গমের দাম         পি কে হালদারের দুই কোম্পানির শেয়ারের দাম বাড়ল লাফিয়ে         ৮ পদের ওষুধের নিবন্ধন বাতিল করলো ঔষধ প্রশাসন         পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি, গ্রেফতার ১         ৬৫ দিন মাছ ধরা বন্ধ : তিন লাখ জেলের জন্য বরাদ্দ পৌনে ১৭ হাজার টন চাল         চলতি সপ্তাহে আত্মসমর্পণ করছেন না হাজী সেলিম         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর