মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

চুয়াডাঙ্গায় বাঁওড়ে নৌকা ডুবে প্রহরীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ জীবননগর উপজেলার বেনীপুর বাঁওড়ে নৌকা ডুবে বাদল গোলদার (৩৫) নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। সে উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামের রেজাউল গোলদারের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে বেনীপুর বাঁওড়ে ইঞ্জিনচালিত নৌকা করে ৩ জন পাহারা দেয়ার সময় নৌকা পানিতে তলিয়ে যায়। এ সময় অন্যরা সাঁতরে কিনারায় এলেও বাদল পানির নিচে তলিয়ে যায়। পরে বেনীপুর গ্রামবাসী বাঁওড়ের পানি থেকে বাদলের মরদেহ উদ্ধার করেন।

নবজাতকের চিকিৎসা নিশ্চিতে স্ক্যানো ইউনিট চালু

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ কম ওজন নিয়ে ভূমিষ্ঠ ও ঠান্ডা জনিত সমস্যায় আক্রান্ত নবজাতকদের সুচিকিৎসা নিশ্চিতে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে স্ক্যানো ইউনিটের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী প্রধান অতিথি থেকে ইউনিটটির উদ্বোধন করেন। এ সময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা শিউলী আজাদ, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোহাম্মদ শাহীন, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মোঃ ওয়াহিদুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার মোঃ আবু সাঈদ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি ডাক্তার মোঃ বজলুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামিসহ জেলা স্বাস্থ্য বিভাগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

১৮ ভরি স্বর্ণসহঅজ্ঞান পার্টির দুই সদস্য আটক

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ হাটিকুমরুল গোলচত্বর থেকে বিদেশফেরত এক বাসযাত্রীকে অজ্ঞান করে ছিনিয়ে নেয়া ১৮ ভরি স্বর্ণ ও অন্য মালামালসহ দুই অজ্ঞানপার্টির সদস্যকে আশুলিয়া থেকে আটক করেছে র‌্যাব-১২। রবিবার সিরাজগঞ্জের সলঙ্গা র‌্যাব-১২ হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ মিডিয়া অফিসার, সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ২০২১ সালের ২ অক্টোবর বিকেলে হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে বিদেশফেরত বাসযাত্রী ইব্রাহিম হোসেনকে অজ্ঞান করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় অজ্ঞানপার্টির সদস্যরা। এ বিষয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের করা হলে তথ্যপ্রযুক্তির সহায়তায় শনিবার রাতে ঢাকার আশুলিয়া থেকে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করা হয়।

হাতিয়ায় জব্দ জাটকা এতিমখানায় বিতরণ

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীর মৌলভীর চর এলাকায় অভিযান চালিয়ে ১৪০ মণ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার রাতে জব্দকৃত মাছগুলো ২০টি এতিমখানার শিক্ষার্থীসহ সহস্রাধিক গরিব মানুষের মধ্যে বিতরণ করা হয়। এর আগে শনিবার সন্ধ্যার সময় অভিযান করে ঢাকার মোকামে নিয়ে যাওয়ার সময় মেঘনা নদী থেকে জব্দ করা হয় এ সব জাটকা মাছ।

শীর্ষ সংবাদ: