বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে শয়ন ঘর থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার ॥ স্বামী আটক

নাটোরে শয়ন ঘর থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার ॥ স্বামী আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোর শহরের উত্তর চৌকিরপাড় এলাকা থেকে গৃহবধু মাসুরা বেগম (২৫) ও তার আড়াই বছরের কন্যা মাহফুজা খাতুনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল নিজ শয়ন ঘর থেকে নিগতের মরদেহ উদ্ধার করা হয়।

এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আব্দুস সাত্তারকে(৩৫) আটক করেছে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। শনিবার রাতের কোন এক সময় এই ঘটনা ঘটতে পারে। তবে প্রাথমিকভাবে বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। সাত্তার শহরের একজন পুরাতন কাপড় ব্যবসায়ী বলে জানা গেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনসুর রহমান ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে স্ত্রীর মাসুরার সাথে আব্দুস সাত্তারের বাক বিতন্ডা হয়। প্রতিবেশীরা রাতে নিহত মাসুরার চিৎকার শুনতে পেয়েছিলেন। কিন্তু পারিবারিক কলহ মনে করে কেউ তার বাড়ীতে যাননি। পরে সকালে বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে রবিবার সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। প্রতিবেশীরা আরো জানায়, সকাল থেকেই সাত্তারের বাড়ীতে কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি। যার কারণে ঘটনাটি জানতে অনেক দেরী হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী আব্দুস সাত্তারকে নিজ বাড়ী থেকে আটক করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ চলছিল। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেনি আব্দুস সাত্তার। ওই দম্পত্তির ৬ বছরের আরো একটি পুত্র সন্তান রয়েছে।

নিহতের মা আলেয়া বেগম জানান, আমার মেয়েকে তার শ্বাশুড়ী ও ননদ সারাবছর নির্যাতন করত। তাকে নিয়ে আসতে চাইলে সে বলেছিল, শীত শেষ হয়ে যাক তার পর যাব।

নিহতের ভাই মোঃ হাসান জানান, আমার বোন মাদ্রাসা থেকে লেখাপড়া করেছে। ৩০ পারা কোরআন জানা মেয়ে সে। খুব রক্ষণশীল ছিল। সে এই কাজ করতে কোনভাবেই আত্মহত্যা করতে পারেনা। সাত্তার তাকে হত্যা করেছে। আমার বোনের হত্যার বিচার চাই।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান আরো জানান, হত্যাকান্ডের সাথে জড়িত কে তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পরে সব জানা যাবে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাদেরকে হত্যা করা হয়ে থাকতে পারে। তদন্তশেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার