বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামরাইয়ে মামার ধর্ষণে ভাগ্নী অন্তঃসত্ত্বা, ধর্ষক মামা আটক

ধামরাইয়ে মামার ধর্ষণে ভাগ্নী অন্তঃসত্ত্বা, ধর্ষক মামা আটক

সংবাদদাতা, ধামরাই, ঢাকা ॥ ধামরাইয়ে মামার লালসার শিকারে ভাগ্নী ৪ মাসের অন্তঃসত্ত্বার হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামা মোঃ আমির হোসেন আমু (৪২) কে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

রবিবার (২৩ জানুয়ারী) বিকেলের দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রাম থেকে অভিযুক্ত মামাকে আটক করা হয়। এর আগে ভুক্তভোগীর মা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত আমির হোসেন আমু ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মোঃ ইজ্জত আলীর ছেলে। মেয়েটি আমুর ফুফাতো বোনের মেয়ে।

ভুক্তভোগি ও পুলিশ সুত্রে জানাযায়, গত চার মাস আগে ভাগ্নী আমুর বাড়ীতে আমুর মেয়ের সাথে পাশের রুমে ঘুমায়। পরে আমুর মেয়ে বিছানা ছেড়ে প্রাইভেট পড়তে গেলে সেই সুযোগে আমু গোপনে মেয়ের সেই কক্ষে প্রবেশ করে ভাগ্নীকে জোর করে ধর্ষণ করে। পরে ভাগনী চিৎকার করলে আমু তাকে ধারালো অস্ত্রের মুখে প্রাণ নাশের হুমকি দিলে ভাগ্নী ও তার পরিবার চুপ হয়ে যায়। পরে গত এক মাস আগে মেয়ের বিয়ে হয়। সেখানে তার শারীরিক অবস্থা খারাপ হলে মেয়েকে পরীক্ষা করানো হলে চার মাসের অন্তঃসত্ত্বা নিশ্চিত করা হয়। এর পর মেয়েকে জিজ্ঞাসা করলে তিনি বলেন আমু আমাকে জোর করে তার মেয়ের কক্ষে ধর্ষণ করে। আমি চিৎকার করলে আমু আমাকে ধারালো অস্ত্রের মুখে ভয় দেখালে আমি চুপ হয়ে যায়।

এ বিষয়ে মেয়ের মামা সাত্তার বলেন, আমু আমার আপন ফুফাতো ভাই। তাকে আমরা সব দিক দিয়ে সাহায্য সহযোগিতা করে থাকি। কিন্তু আজ সে কি করলো আমার ভাগ্নীকে। আমরা সমাজে মুখ দেখাতে পারি না। আমার ভাগ্নীকে কত টাকা খরচ করে বিয়ে দিয়েছি। আমি এর সঠিক বিচার চাই আপনাদের কাছে।

এ বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রাসেল মোল্লা বলেন, আমুর লালসার শিকার হয়ে ফুফাতো বোনের মেয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে।এমন একটি লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে অভিযুক্ত আমির হোসেন আমুকে কাওয়াখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার