সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে মোঃ আমির আলী আকন্দ (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, নিহত আমির একজন মাদক কারবারি। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ তাকে ডেকে নিয়ে হত্যা করেছে। নিহতের বাবার নাম মৃত ইউনুস আলী আকন্দ। গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্ণনগর গ্রামে। তিনি পুরান ঢাকার লালবাগের শহীদনগর ৫ নম্বর গলিতে থাকতেন। নিহতের বন্ধু মিলন জানান, ৫-৬ মাস আগে মাদক কেনাবেচা নিয়ে কবির ও হুমায়ুনের সঙ্গে আমিরের ঝগড়া হয়। শুক্রবার রাতে কে বা কারা মোবাইল আমিরকে মোহাম্মদপুরে তার বোনের বাসায় আসতে বলে। পরে আমির তার এক বন্ধু ফালানকে সঙ্গে নিয়ে রায়েরবাজার গিয়েছিলেন। বোনের বাসার অদূরে রাত দেড়টার দিকে রায়েরবাজার আজিজ খান রোডে আমিরকে একা পেয়ে কবির ও হুমায়ুনসহ কয়েকজন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়। পরে আমিরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শনিবারের ভোরেরদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বন্ধু জানান, আমিরের বুকে, পিঠে ও নাকে একাধিক ছুরিকাঘাত করা হয়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। মোহাম্মদপুর থানার রায়ের বাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোঃ শফিকুল ইসলাম জানান, মধ্যরাতে খবর পেয়ে আজিজ খান রোডের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় আমিরকে ঢামেক হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা গেছে, কবির ও হুমায়ুন দুই ভাই পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাত করে আমিরকে হত্যা করেছে। পরে তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এসআই শফিকুল ইসলাম জানান, আমির, কবির ও হুমায়ুন শাহবাগ এবং শহীদ মিনার এলাকায় ফুল বিক্রি করতেন। একইসঙ্গে তারা মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে দুই ভাই মিলে আমিরকে ছুরিকাঘাত করে। তদন্ত করা হচ্ছে।

নিহতের বোনজামাই রুবেল জানান, আমির বিভিন্ন দোকানে পানি সরবরাহ করতেন। শুক্রবার গভীররাতে সালাম নামের একজন আমার বাসা থেকে আমিরকে ডেকে নিয়ে যান। পরে রাস্তায় আমিরের সঙ্গে বালাম, কবীর ও হুমায়ুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারাই শ্যালক আমিরকে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। পরে আমিরের বন্ধু মিলন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে