শুক্রবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেশ ঘটা করেই হলো রাজ ও পরীমণির হলুদ

বেশ ঘটা করেই হলো রাজ ও পরীমণির হলুদ

অনলাইন ডেস্ক ॥ গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। তবে শুরুতে বিয়ের খবর ইচ্ছে করেই আড়াল রেখেছিলেন দুজন। এরইমধ্যে অন্তঃসত্ত্বা হন পরী। এরপর গত ১০ জানুয়ারি একসঙ্গে জোড়া সুখবর দেন।

পরী ও রাজ বিয়েটা করেছিলেন হুট করেই। মাত্র সাত দিনের প্রেম থেকে হঠাৎ বিয়ে! এরপর সন্তান নেন দুজন। ফলে পারিবারিকভাবে কোনো আয়োজন করা হয়নি। এবার সেই আক্ষেপও ঘোচাতে যাচ্ছেন এই দম্পতি।

শুক্রবার (২১ জানুয়ারি) বেশ ঘটা করে হয়ে গেল রাজ ও পরীমণির হলুদ সন্ধ্যা। এদিন দিনগত রাতে এই ঘরোয়া আয়োজন করা হয়। আর বিয়ের আনুষ্ঠানিকতা সারা হবে আজ শনিবার (২২ জানুয়ারি) রাতে। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

যে অনুষ্ঠানে এই দম্পতিকে শুভ কামনা জানাতে হাজির হন তিন নির্মাতা-গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা।

শীর্ষ সংবাদ:
জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই         ছয় মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ॥ ১০ কাউন্সিলরের বাতিল         দক্ষ স্বচ্ছ ও জনবান্ধব ভূমি সেবাই আমাদের অঙ্গীকার         প্রতি কেজি কাঁচা চা পাতার মূল্য ১৮ টাকা নির্ধারণ         কারসাজি বন্ধে বাজারে বাজারে মনিটরিং সেল গঠনের তাগিদ         লিচুতে রঙিন রাজশাহীর বাজার ॥ ৪৪ কোটি টাকা বাণিজ্যের আশা         নিয়োগ পরীক্ষায় পাস করিয়ে দিতে ১০-১৫ লাখ টাকায় চুক্তি!         শেখ হাসিনার সততার সোনালি ফসল পদ্মা সেতু ॥ কাদের         দেশে সব ধর্মের মানুষ সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিয়ে ধর্মীয় অধিকার ভোগ করছে : আইনমন্ত্রী         কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল