মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সভাপতি পরিমল, সম্পাদক আনোয়ার

  • জবি নীলদলের

জবি সংবাদদাতা ॥ বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা এবং মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল-২০২২ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালা এবং সাধারণ সম্পাদক সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। কমিটির সহ-সভাপতি হলেন প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ্-আল-মাসুদ ও মার্কেটিং বিভাগের অধ্যাপক মোঃ জহির উদ্দিন আরিফ। যুগ্ম সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ আব্দুস সামাদ ও দর্শন বিভাগের জিএম তারিকুল ইসলাম। এছাড়াও কোষাধ্যক্ষ ইংরেজী বিভাগের অধ্যাপক ড. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আইন বিভাগের খায়ের মাহমুদ, প্রচার সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ড. মোবারক হোসেন, দফতর সম্পাদক শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের কাজী ফারুক হোসেন।

কমিটির অন্য সদস্যরা হলেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহজাহান, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ আশরাফ-উল-আলম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ মনিরুজ্জামান খন্দকার, সমাজবিজ্ঞান বিভাগের ড. আয়েশা সিদ্দিকা, মার্কেটিং বিভাগের ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ, প্রাণিবিদ্যা বিভাগের ড. দোলন রায়, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ড. জি এম আল আমিন, ফিন্যান্স বিভাগের ড. শেখ মাশরিক হাসান, মনোবিজ্ঞান বিভাগের মোঃ কাজী নূর হোসেন, ভূগোল ও পরিবেশ বিভাগের মোঃ মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মুহাম্মদ শহীদুল্লাহ্ তাসফিক, অর্থনীতি বিভাগের রাজেশ কুমার দেব, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিনহাজ উদ্দীন, নাট্যকলা বিভাগের আফরিন হুদা ও গণিত বিভাগের মোঃ আশরাফুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের