বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে কোচ-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, ২ জন নিহত

দিনাজপুরে কোচ-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, ২ জন নিহত

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়িতে শ্যামলী পরিবহনের কোচ ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও এক জন।

রবিবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত দুই জন হলেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ভবানীপুর এলাকার আফতাবউদ্দীনের ছেলে অটোরিকশা চালক দেলোয়ার হোসেন (৩৫) ও চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার আফাজ উদ্দীনের ছেলে অটোরিকশার যাত্রী ইসাহাক আলী (৬০)। আহত হয়েছে অটোরিকশার অপর যাত্রী মিনহাজুল ইসলাম (১৪)।

স্থানীয় লোকজন জানায়, দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস দুপুর সাড়ে ১২টার দিকে চিরিরবন্দর উপজেলার দৌলতপুর নামক স্থানে একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশাচালক দেলোয়ার হোসেন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান যাত্রী ইসাহাক আলী।

আহত আরেক যাত্রী মিনহাজুল ইসলামকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছেন। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, কোচটি আটক করা হয়েছে। তবে কোচটির চালক ও স্টাফরা পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

শীর্ষ সংবাদ:
লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না