শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

বাঁশখালী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী পৌরসভা নির্বাচনে ভোট গ্রহনে ভোটারদের বাধা, নৌকা প্রতীকের এজেন্ট কর্মীরা সাধারণ ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন ও ইবি,এম ব্যবস্থাপনায় অনিয়মের অভিযোগে এনে স্বতন্ত্র মেয়র প্রার্থী (মোবাইল প্রতীকের) ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন ধরনের সংঘাত ও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন চলছে।

রবিবার (১৬ জানুয়ারি) ভোট গ্রহনের ৩ ঘন্টার মধ্যে বেলা ১১টায় বাঁশখালী উপজেলা পরিষদ চত্বরে সংবাদ সন্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বর্জনের ঘোষণা দেওয়া স্বতন্ত্র প্রার্থী হলেন, বাঁশখালী পৌরসভা বি,এনপি নেতা ও সাবেক মেয়র কামরুল ইসলাম হোসাইনী (মোবাইল ফোন প্রতীক)।

এ সময় তিনি বলেন, ফিঙ্গারপ্রিন্ট নিয়ে আমার ভোটারদেরকে বলা হচ্ছে কাউন্সিলরদের ভোট দিয়ে দিয়েছেন এটাই শেষ। মেয়র পদে মোবাইলে ভোট দেওয়ার দরকার নাই। সকাল থেকে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে নৌকা প্রতীকের লোকজন আমার এজেন্টদের বের করে দিয়েছে। নৌকার প্লেকার্ড ব্যবহার করে কিছু বহিরাগত লোকজন আমার ভোটারদের ফিঙ্গারপ্রিন্ট নেওয়ার পর বলছে তোমার দুইটি ভোট দেওয়া হয়েছে। আরেকটি ভোট দেওয়া লাগবে না।

তিনি আরও বলেন, আমি বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভোট কেন্দ্রে গিয়েছি। দীর্ঘক্ষণ সেখানে ছিলাম। অনিয়মের কথা প্রিজাইডিং অফিসারকে বলেছি। তারা ফিঙ্গারপ্রিন্ট নিয়ে গোপন কক্ষে ভোট কারচুপি করে নিয়ে নিচ্ছে। ১১ টি কেন্দ্রে সব কেন্দ্রের ভোটারদের অভিযোগ তাদেরকে নৌকা প্রতিকের লোকজন ভোট দিতে দিচ্ছে না। এভাবে তামাশার নির্বাচন হবে তা কল্পনা করিনি। আমি আপনাদের মাধ্যমে ভোট বর্জন করলাম।

শীর্ষ সংবাদ:
যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ ২০ সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘পাপ-পুণ্য’         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         হাইকোর্টের নির্দেশে ভারতে অবৈধ ভাবে নেওয়া চাকরি হারালেন মন্ত্রী কন্যা         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক