বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের চিত্রনাট্য ও পরিচালনায় আমির খান

প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের চিত্রনাট্য ও পরিচালনায় আমির খান

অনলাইন ডেস্ক ॥ বলিউড সুপারস্টার আমির খান ও তার সাবেক স্ত্রী-প্রযোজক-পরিচালক কিরণ রাওয়ের সঙ্গে গত বছরই বিচ্ছেদ হয়েছে। কিন্তু বন্ধুত্ব এখনও রয়েছে অটুট।

বলিউড সূত্রে খবর, বেশ গোপনেই শুরু হয়েছে নতুন ছবির কাজ। যার চিত্রনাট্য ও পরিচালনায় আছেন কিরণ। আর সিনেমার প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন আমির।

জানা যায়, গত সপ্তাহে পুনেতে শুট শুরু করেছেন কিরণ।

আমির-কিরণের এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘ছবির চিত্রনাট্য করেছেন কিরণ নিজেই। বেশ কিছুদিন আগে এটি আমিরকে শোনান। গল্পটা মনে ধরে অভিনেতার। তখনই ছবিটি প্রযোজনা করতে রাজি হয়ে যান আমির।’

২০১০ সালে কিরণ পরিচালনা করেছিলেন ‘ধোবি ঘাট’ ছবি। যার প্রযোজকও ছিলেন আমির। ছবিটি সমালোচকদের বেশ প্রশংসা পান। এরপর কিরণকে আর পরিচালনায় পাওয়া যায়নি। একদশক পর তিনি আবারও ক্যামেরার পেছনে ফিরছেন। আর এতে সঙ্গী হিসেবে পাচ্ছেন সাবেক স্বামীকে।

উল্লেখ্য, গত বছরের ২ জুলাই এক বিবৃতিতে এই তারকাদ্বয় জানান, তারা বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। পাশাপাশি এও জানান, দুজন আলাদা হয়ে গেলেও ছেলে আজাদের প্রতি সমস্ত দায়িত্ব পালন করবেন তারা। এবং তাদের সম্পর্ক হবে বন্ধুত্বের।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট