শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুরির সময় খিচুড়ি রান্না, অতঃপর

চুরির সময় খিচুড়ি রান্না, অতঃপর

খিচুড়ি রান্নাও যে কারও কারও জন্য চরম বিপদ ডেকে আনতে পারে, তা মনে হয় অনেকেই বিশ্বাস করবেন না। আবার কারও কাছে বিস্ময়করও মনে হতে পারে। কিন্তু এমন এক বিব্রতকর ঘটনার কথা শুনলে আপনি তাজ্জব হবেন। ভারতের অসম প্রদেশের এক চোর চুরি করতে গিয়ে মাঝে বিরতি নিয়েছিলেন। আর সেই বিরতির মাঝপথে তিনি খিচুড়ি রান্না করেন। কিন্তু খিচুড়ি রান্নাই তার জন্য কাল হয়। এরপর চোরটি পুলিশের কাছে ধরা পড়ে। এই ঘটনা টুইটারে বেশ হাস্যরসাত্মকভাবে তুলে ধরেছে অসম পুলিশ। ওই চোরকে গুয়াহাটি পুলিশ গ্রেফতার করে। মঙ্গলবার টুইট বার্তায় অসম পুলিশ বলছে, খাবার চোরের অদ্ভূত ঘটনা ! স্বাস্থ্যের জন্য অনেক উপকারিতা থাকা সত্ত্বেও দেখা যাচ্ছে, চুরির চেষ্টার সময় খিচুড়ি রান্না করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। চোরকে গ্রেফতারের পর গুয়াহাটি পুলিশ তাকে কিছু গরম খাবার পরিবেশন করে।

খবরে বলা হয়েছে, মালিক না থাকায় গুয়াহাটির হেঙ্গরাবাড়ি এলাকার একটি বাড়িতে হানা দিয়েছিলেন চোর। কিন্তু চুরির মাঝপথে ওই ব্যক্তি ফাঁকা বাড়িতে খিচুড়ি রান্না শুরু করে। রান্নার শব্দ শুনে প্রতিবেশীরা ওই বাড়িতে চোরের উপস্থিতি টের পেয়ে যান। পরে তারা চোরকে ধরে ফেলেন এবং পুলিশের হাতে সোপর্দ করেন। অসম পুলিশ ওই চোরকে গ্রেফতারের তথ্য টুইটারে শেয়ার করার পর অনেকেই হাস্যরস করেছেন। যুক্তরাষ্ট্রেও ২০১৭ সালে প্রায় একই ধরনের একটি ঘটনা ঘটেছিল। ওই সময় এক চোর হোটেলে ঢুকে টাকা-পয়সা লুটের মাঝপথে নিজের জন্য রান্না শুরু“ করে। পালিয়ে যাওয়ার আগে নিজের জন্য পাঁচটি স্টেক স্যান্ডউইচ, ফ্রাই করে খেয়েছিলেন তিনি। -দ্য হিন্দু অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার