শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়াসিরের সঙ্গে বাজে আচরণে জেমিসনকে শাস্তি

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশের বিপর্যস্ত প্রথম ইনিংসে ইয়াসির আলী রাব্বি নিউজিল্যান্ড বোলারদের কাছে পথের কাঁটা হয়ে উঠেছিলেন। শেষ পর্যন্ত তিনি আউট হন ৫৫ রানে। দ্বিতীয় দিন ইয়াসিরকে ড্যারেল মিচেলের ক্যাচ বানিয়ে উদ্যাপন করার আগে তাকে উদ্দেশ্য করে বাজে ভাষা ব্যবহার করেন কাইল জেমিসন। নিউজিল্যান্ডের পেসার তার এই আচরণের শাস্তি পেলেন তৃতীয় দিন ম্যাচ শেষ হওয়ার পর। আইসিসি এক বিজ্ঞপ্তিতে জানায়, ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে জেমিসনকে। দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট নিয়ে বড় জয়ে ভূমিকার রাখেন তিনি।

প্রথম ইনিংসে পান দুটি উইকেট। ক্রাইস্টচার্চ টেস্ট শেষে শৃঙ্খলার রেকর্ডে জেমিসনের পাশে যুক্ত হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট। গত ২৪ মাসে এনিয়ে তৃতীয়বার আচরণবিধি ভঙ্গ করলেন তিনি। গত বছর ২৩ মার্চ বাংলাদেশের বিপক্ষে একই মাঠে ওয়ানডে চলাকালে বিধি ভাঙ্গেন জেমিসন, পরেরটি টাউরাঙ্গায় ২০২০ সালের ২৮ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচে। জেমিসন তার দোষ স্বীকার করেছেন এবং শাস্তি মেনে নিয়েছেন। অনফিল্ড আম্পায়ার ক্রিস গ্যাফানি ও ওয়েন নাইটস, থার্ড আম্পায়ার ক্রিস ব্রাউন ও ফোর্থ আম্পায়ার শন হেইগ তার বিরুদ্ধে অভিযোগ আনেন এবং আইসিসির এলিট প্যানেলের ম্যাচ রেফারি জেফ ক্রোকে সুপারিশ করেন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার