বুধবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেনাবাহিনী হবে জনগণের বাহিনী ॥ সেনাপ্রধান

সেনাবাহিনী হবে জনগণের বাহিনী ॥ সেনাপ্রধান

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী হবে জনগণের বাহিনী। সুখে-দুঃখে সব সময় দেশের মানুষের পাশে থেকে যে কোন প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগ করতে সর্বদা প্রস্তুত রয়েছে। যে কোন দুর্যোগে আমরা আমাদের সামর্থ্যরে মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

মঙ্গলবার দুপুরে সখীপুর উপজেলার বড় চওনা ইউনিয়নের কুতুবপুর ডিগ্রী কলেজ মাঠে সাগরদীঘি অঞ্চলের অসহায় ও দুস্থদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেনাপ্রধান বলেন, সারাদেশে আমরা ১ লাখ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সেবা দিয়েছি। পাশাপাশি গবাদিপশুরও চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী।

স্বাধীনতার সুর্বণজয়ন্তী, একইসঙ্গে বাংলাদেশ সেনাবাহিনীরও সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। এর আগে সেনাপ্রধানের ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন করেন। এছাড়া স্থানীয় জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেনের কার্যক্রম পরিদর্শন করেন সেনাপ্রধান। অনুষ্ঠানে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেনসহ সেনাবাহিনীর উর্ধতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাদারীপুরে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প ॥ নিজস্ব সংবাদদাতা জানান, সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সার্বিক তত্ত্বাবধানে ২৭ আর ই ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় পদ্মা সেতুর পাইনপাড়া চরে মঙ্গলবার সকালে প্রায় ১ হাজার মানুষের মাঝে ফ্রি মেডিক্যাল সেবা, ওষুধ প্রদান ও ৫শ’ পরিবারকে কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল জাহিদ হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মাহমুদুল কবীর, লে. কর্নেল শহীদুল্লাহ আল মাসুম, ক্যাপ্টেন আবরার, মাজহারসহ সেনা সদস্যরা।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন