বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেফতার

  • রাজশাহীতে গোপন বৈঠক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ব্যস্ত এলাকা নগরীর সাহেববাজার মনিচত্বরে একটি রেস্তরাঁয় খাওয়ার ছলে গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তারা রাষ্ট্রদ্রোহ বৈঠক করছিল। রবিবার রাতে গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলো হাফেজ খিজির আহমেদ, রবিউল ইসলাম, হাফেজ আঃ আজিজ, হাফেজ রবিউল ইসলাম, হাফেজ খলিলুর ইসলাম, রবিউল ইসলাম, কুদ্দুসুর রহমান, শফিকুল ইসলাম, আতিকুর রহমান, আব্দুল মালেক, নাফিজ ইমতিয়াজ মনন, দিসান ইফতে নাবিল, হাফেজ দেলোয়ার হোসেন, আবদুল আজিজ ও বাকি বিল্লাহ বায়েজিদ।

ফরিদগঞ্জে ছাত্রী ধর্ষণ ও ভিডিও ॥ আটক তিন

সংবাদদাতা ফরিদগঞ্জ, চাঁদপুর ॥ স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে ১০ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করেই ক্ষান্ত হয়নি ধর্ষক। ধর্ষণের ছবি ভিডিও করে ব্ল্যাকমেল করার গুরুতর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের ভোটাল গ্রামে। ঘটনার পর রবিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ মামলার প্রধান আসামি সাইসাংগা গ্রামের ফারুক মিঝির ছেলে শিমুল মিঝিকে (২৪) আটক করতে পারেনি। তবে ওই ঘটনার সহযোগী হিসেবে লিপি বেগম নামে এক গৃহবধূসহ ৩ জনকে আটক করেছে।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন