বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

কে ক্র্যাফটের নতুন পোশাক

নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শুরু হলো নতুন আরেকটি বছর। গোটা বিশ্বের মানুষের পাশাপাশি আমাদের দেশের একাত্মতা জানিয়ে, বর্ষবরণ করে নিয়েছে। বছরের শুরু থেকে থাকে নানা উৎসব। এর সঙ্গে চলতে থাকে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক আয়োজন। নিজ নিজ চাহিদার পাশাপাশি প্রিয়জনকে উপহার দিতে পোশাকের থাকে বিশেষ চাহিদা। তাই কে ক্র্যাফট নতুন বছরে এনেছে নানা রকম নতুন পোশাক ও বিভিন্ন উপহার সামগ্রী।

টেক্সটাইল টেক্সচার, ফ্লোরাল ও জ্যামিতিক মোটিফে তৈরি করা ট্রেন্ডি পোশাক সারিতে থাকছে- সালোয়ার কামিজ, কুর্তি, টপস, টিউনিক, কটি, শাল। ছেলেদের জন্য রেগুলার ও ফিটেড পাঞ্জাবি, কটি, ক্যাজুয়াল শার্ট ইত্যাদি। কিডস কর্নারে থাকছে ছোটমণিদের জন্য সবধরনের পোশাক। এছাড়াও থাকছে অরনামেন্টস্ ও গৃহসজ্জা সামগ্রী।

প্রধানত সুতি, তাঁত ও লিনেনের মতো আরামদায়ক কাপড়ে তৈরি পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে স্ক্রিন প্রিন্ট এবং হাতের কাজ। আবহাওয়া ও পরিবেশ উপযোগী সকল পোশাক পাওয়া যাবে যৌক্তিক মূল্য সীমার মধ্যেই। কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনার সকল আউটলেট ছাড়াও অনলাইন শপ শধুশৎধভঃ.পড়স থেকে কিনতে পারেন পোশাকগুলো বিশেষ সাশ্রয়ী মূল্যে। এছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা আছে।

ইজির শীত সম্ভার

চারদিকে জেঁকে বসেছে শীত। আর এই শীতে ছেলেদের জনপ্রিয় ফ্যাশন হাউজ ইজি সেজেছে শীত সম্ভারে। দেশব্যাপী ইজির সবক’টি আউটলেট সেজেছে শীত পোশাকে। ইজির শীত পোশাকের মধ্যে রয়েছে ফ্যাশনেবল জ্যাকেট, সোয়েটার, ব্লেজার, কোট, হুডি, ফুলস্লিভ টি-শার্ট ইত্যাদি। এর বাইরে নিয়মিত সব সংগ্রহ তো থাকছেই। ইজির পোশাকগুলোর রঙ ও ফেব্রিকে রয়েছে বৈচিত্র্য। মূলত তরুণ-তরুণীদের কাছে ইজির পোশাকের রয়েছে আলাদা গ্রহণযোগ্যতা। সারা দেশে ছড়ানো ইজির সব আউটলেট ছাড়াও ইজির সব পোশাক পাওয়া যাচ্ছে ইজির অফিসিয়াল ফেসবুক পেজে https://www.facebook.com/easyfashionltd.bd/

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান