সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন

খুলনায় মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন

ষ্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় মাদক মামলায় দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে তাদের দুজনকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদ- দেয়া হয়। মঙ্গলবার (৭ ডিসেম্বর) খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এস এম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছে মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও শাহাবউদ্দিন।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ১৩ মার্চ বিকেল পৌঁনে পাঁচটার দিকে খুলনা থানা পুলিশ নগরীর হেলাতলা মোড়ে মজিদ ঢালীর চায়ের দোকানের সামনে দু’জন ব্যক্তির গতিবিধি সন্দেহ হলে তাদের দাঁড়ানোর জন্য বলা হয়। কিন্তু তারা না দাঁড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে পুলিশের হাতে ধরা পড়ে। তখন জাহাঙ্গীরের শরীর তল্লাশি করে ১০ গ্রাম ও শাহাবউদ্দিনের কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিন খুলনা থানার পিএসআই আমিরুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন।

পুলিশি জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর ও শাহাবউদ্দী জানায়, তারা যশোর থেকে খুলনায় এসেছিল জনৈক শহীদ নামের এক ব্যক্তির নিকট উক্ত হেরোইন পৌঁছে দিতে। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী শহীদকে গ্রেফতার করে পুলিশ। একই বছরের ১ নবেম্বর খুলনা থানার সহকারী কমিশনার মোল্লা আজাদ হোসেন তাদের তিন জনের নাম উল্লেখ করে আদালতে চার্জশিট দাখিল করেন।

এ মামলার আসামি শহীদের বিরুদ্ধে আদালতে রাষ্ট্রপক্ষ অভিযোগ প্রমাণ করতে ব্যর্থ হওয়ায় তাকে খালাস দেয়া হয়। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি এ্যাডভোকেট কাজী সাব্বির আহমেদ।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে