বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের

খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস॥ খুলনায় বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ এনায়েত হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে মহানগরীর মহেশ্বরপাশা পশ্চিম পালপাড়া পল্লীতীর্থ সরকারী বিদ্যালয়ের সামনে মুক্তিযোদ্ধার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। তার বড় ছেলে মিরাজুল ইসলাম ও সেজ ছেলে রফিকুল ইসলাম পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন। অবশ্য পুলিশ এটিকে দস্যুতার ঘটনা বলছে।

মুখোশধারী ডাকাত বা দস্যুরা দরজা ভেঙ্গে ঘরেঢুকে সবকিছু তচনচ করে। ছুরি নিয়ে সকলকে ভয় দেখিয়ে স্বর্ণালংকার, নগদ টাকা, কযেকটি মোবাইল ফোনসহ দামী জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধার মেঝ ছেলে সিরাজুল ইসলাম বাদী হয়ে আজ্ঞাতদের আসামি করে দৌলতপুর থানায় থানায় মামলা দায়ের করেছেন।

মুক্তিযোদ্ধা এনায়েত হোসেনের বড় মেয়ে মার্জিয়া বলেন, তিনি ঢাকায় থাকেন। বাপের বাড়ি বেড়াতে এসেছেন। রাত সাড়ে ৩টার দিকে টিনশেড বাড়ির উত্তর পাশের দরজা ভেঙে মুখোশধারী ডাকাতদল ঘরে ঢোকে। মেজ ভাই সিরাজুল ইসলাম ডাকাত দেখে মোবাইলের টর্চ জ্বালালে ওর ফোন নিয়ে মুখ চেপে ধরে হাত-পা বেঁধে ফেলে। তার গলায় ছুরি ধরে সবকিছু না দিলে মেরে ফেলবে বলে হুমকী দেয়। এ সময় ডাকাতদের সবার হাতে ছুরি ও স্ক্রু ড্রাইভার ছিল।

তিনি আরও বলেন, সেজ ভাই নতুন বিয়ে করেছে। ওর স্ত্রী জাকিয়া ইসলাম মীমের কাছে ডাকাতরা তার গয়না চেয়েছে কিন্তু দিতে না পারায় ওকে মারধর করেছে। মেজ ভাই সিরাজুলের গর্ভবতী স্ত্রীকেও মেরেছে ডাকাতরা। পরে অস্ত্রের মুখে সবার কাছে থাকা স্বর্ণের চেন, কানের দুল ও আংটি মিলে প্রায় এক ভরির স্বর্ণালংকার, ৮টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতের তান্ডবে বৃদ্ধ বাবা অসুস্থ হয়ে পড়েন। ঘটনার পর ভোরে ও সকালে দুই দফা দৌলতপুর থানা পুলিশ পরিদর্শন করেছে।

কেএমপির দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম বলেন, বীর মুকিযোদ্ধার বাড়িতে দস্যুতার ঘটনা ঘটেছে। তার দুই ছেলে পুলিশে চাকরী করেন। দস্যুরা এক ভরি স্বর্ণালংকার, নগদ ১৫ হাজার টাকাসহ প্রায় এক লাখ টাকার মালামাল নিয়ে গেছে। অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জন্য পুলিশ তৎপর রয়েছে।

শীর্ষ সংবাদ:
অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে