সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা মামলার প্রধান আসামী চকেট জামাল গ্রেফতার

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা মামলার প্রধান আসামী চকেট জামাল গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলায় গুলিতে নিহত যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু হত্যা মামলার প্রধান আসামী জামাল উদ্দিন চকেট (চকেট জামাল) কে শুক্রবার রাতে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন চকেট জামালের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

তিনি জানান, চকেট জামালকে নিহত যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু হত্যা মামলার আসামী হিসাবে ঢাকায় গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি পুলিশের জিম্মায় রয়েছে। রবিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত ১১ নবেম্বর দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন নান্নু ডাক্তার বিজয়ী হয়। তিনি বিজয়ী হওয়ার পর ২৬ নবেম্বর নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের একটি অনুষ্ঠানে তার নেতাকর্মীসহ লোকজন শুক্রবার মদনপুর চরে যায়। দুপুরে দাওয়াত খেয়ে বিকালে ট্রলার যোগে নাসির উদ্দিন নান্নু ডাক্তার তার কর্মীদের নিয়ে এবং যাত্রীবাহী ট্রলারে মদনপুর থেকে নাসির মাঝি ঘাটের উদ্দ্যোশে ফিরছিলো।

নাসির উদ্দিন নান্নু অভিযোগ করেন, এ সময় স্পীডবোট থেকে অস্ত্রধারীরা এলোপাথারি তাদের ট্রলারে গুলি ছুড়ে। এতে মাথায় গুলি বিদ্ধ হয় ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটু । ইউপি চেয়ারমান নান্নু অল্পের জন্য বেঁচে যায়। ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চকেট জামাল গ্রুপ এঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন টিটুর স্বজন ও নান্নু চেয়ারম্যান ।

২৭ নবেম্বর জামাল উদ্দিন চকেটকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই হানিফ ভুট্ট। এদিকে খোরশেদ আলম টিটু নিহত হওয়ার ঘটনায় পুলিশ আবুল বাশার নামে একজনকে গ্রেফতার করেছে।

জামাল উদ্দিন চকেটসহ এ নিয়ে টিটু হত্যা মামলায় মোট ২ জনকে গ্রেফতার করা হল।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর