বৃহস্পতিবার ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর পল্টনে গুলি ভর্তি বিদেশী পিস্তলসহ দু’জন গ্রেফতার

রাজধানীর পল্টনে গুলি ভর্তি বিদেশী পিস্তলসহ দু’জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্টন থেকে মোঃ মেহেদী আলম (৪২) ও মোঃ যুবরাজ খান (৩২) নামে দুইজনকে গ্রেফতার করে। এ সময় তাদের বাসা ও দেহ তল্লাশী করে দুই রাউন্ড গুলিভর্তি বিদেশী পিস্তল , ১ টি ম্যাগাজিন , ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট , চাইনিজ কুড়াল , চাপাতি, ৫ টি ছুরি , সুইজ গিয়ার চাকু , ২ টি প্লাস , ৬ টি কাচি , ভূ -ডাইভার , ৪ টি এন্টিকাটার , হাতুড়ি , ২ টি পাসপোর্ট ১০ টি নকল সীল , ১৪ টি চাঁদা আদায়ের রশিদ বই এবং ২ টি প্রেস আইডি কার্ড জব্দ করা হয়। তার বিরুদ্ধে রাজধানী বিভিন্ন থানায় সন্ত্রাসী কার্যাকলাপের অভিযোগে ৫টি মামলা রয়েছে।

শুক্রবার বিকালে লেঃ কর্নেল আব্দুল্লাহ আল মোমেন এসব তথ্য জানান।

তিনি জানান, গ্রেফতারকৃত মেহেদী পল্টন, মতিঝিল , শাহজাহানপুর ও তার আশপাশ এলাকায় ত্রাস। তার বিরুদ্ধে ছিনতাই, চাদাঁবাজি, মাদক, টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। এসব অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার ভোররাতে র্যাব-৩ এর একটি দল রাজধানীর পল্টন এলাকার একটি বাসা থেকে অবৈধ অস্ত্রধারী এই শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা র্যাবকে জানায়, তারা দীর্ঘদিন পল্টন , মতিঝিল, শাহজাহানপুর ও তার আশপাশ এলাকায় আধিপত্য বিস্তার , মাদক ব্যবসা নিয়ন্ত্রণ , চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। এসব কাজে তারা অবৈধ অস্ত্র ব্যবহার করে আতংক ছড়িয়েছে।

র্যাব জানায়, মেহেদী মিথিলা এন্টারপ্রাইজের নামে পল্টন এলাকায় মোটরসাইকেল পার্কিং এর জন্য চাঁদা আদায় করত। তার কাছে ২ টি প্রেস আইডি কার্ড পাওয়া যায়। যা সে সাধারণ জনগণকে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করার জন্য ব্যবহার করত।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’