শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ৩

শেরপুরে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদতা, শেরপুর ॥ শেরপুরের শ্রীবরদীতে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় মঙ্গলবার রাতে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার লংগরপাড়া এলাকার মো. কামরুজ্জামান (২৩) ও শফিকুল ইসলাম (২৭) এবং জামালপুরের দেউরপাড়া গ্রামের আয়নাল হক (৫০)।

আজ বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। একই দিন জেলা সদর হাসপাতালে ধর্ষিতা গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা যায়, কয়েকদিন আগে জামালপুরের বকশীগঞ্জে স্বামীর বাড়ি থেকে শ্রীবরদী উপজেলার লংগরপাড়া এলাকায় বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। এরপর ওই গৃহবধূর কাছ থেকে ১ হাজার টাকা হাওলাদ নেয় স্থানীয় যুবক কামরুজ্জামান। সোমবার দুপুরে ওই গৃহবধূ কামরুজ্জামানের কাছে তার পাওনা টাকা চাইতে গেলে সে টাকা নেওয়ার জন্য একইদিন সন্ধ্যায় পাশের একটি বাজারে যেতে বলে। এরপর গৃহবধূ সেখানে গেলে তাকে কৌশলে একটি বিদ্যালয়ের ভেতরে নিয়ে কামরুজ্জামানসহ কয়েকজন দলবদ্ধভাবে ধর্ষণ করে। ওই ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শ্রীবরদী থানার পরিদর্শক (তদন্ত) আবুল হাশিম বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে ধর্ষণ ঘটনার সত্যতা পাওয়া গেছে। ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল