রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত

বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস॥ বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর উপজেলায় মঙ্গলবার রাতে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী কলেজ ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন। এরা হলেন- শেরপুর সামিট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী আদনান নাহিদ(১৯) ও তার বন্ধু সম্পদ কুমার(১৯)। তাদের বাড়ি উপজেলার মীর্জাপুর ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।

হাইওয়ে পুলিশ জানায়,ওই দুই যুবক শেরপুর উপজেলা সদর থেকে রাত সাড়ে ৮ টার দিকে মটরসাইকেলে বাড়ি ফিরছিলো।

পথে মীর্জাপুর এলাকায় পাথরবাহী একটি ট্রাক মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ট্রাকের সঙ্গে মটরসাইকেলটি আটকে গেলে ট্রাকটি মটসাইকেলকে টেনে নিয়ে যায়। এতে ট্রাকের চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই দুই যুবক মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের পরিদর্শক ইনচার্জ বানিউল আনাম জানান, ঘটনার পর পরেই তার ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করেন। মটরসাইকেলটি ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দুরে পাওয়া যায়।

পরে সিরাজগঞ্জের চান্দাইকোনা এলাকা থেকে হাইওয়ে পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক ও হেলপাকে পাওয়া যায়নি বলে পুলিশ জানায়। এব্যপারে মামলা দায়ের হয়েছে।

শীর্ষ সংবাদ:
দুই বছর পর ১৬৫ যাত্রী নিয়ে কলকাতা গেল মৈত্রী এক্সপ্রেস         বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত         দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু