বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে স্বর্ণচোর চক্রের দুই সদস্য গ্রেফতার

রাজশাহীতে স্বর্ণচোর চক্রের দুই সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীর সাহেব বাজার এলাকায় একটি জুয়েলারীর শো-রুম থেকে স্বর্ণালংকার চুরির অভিযোগে দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার হয়। গ্রেফতারকৃতরা হলো নাটোরের গুরুদাসপুর থানার কান্দাইল গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আবির হোসেন আরিফ (২৫) ও রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার খড়খড়ি এলাকার শ্রী বিনয় সরকারের ছেলে শ্রী বিপুল সরকার (৪০)। গত ১৮ নভেম্বর রাজশাহীর নিউ শারমিন জুয়েলার্স থেকে স্বর্ণালংকার চুরি হয়। সোমবার দুপুরে রাজশাহী নগর পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

জুয়েলার্সের মালিক নাজিরুল ইসলাম মিঠু জানান, গত ১৮ নবেম্বর বিকেলে দোকান খোলা রেখে তিনি কাজের জন্য বাহিরে যায়। আধা ঘন্টা পরে ফিরে এসে দেখেন তার দোকানের শো-কেসের ডিসপ্লেতে রাখা ২৩ টি ২২ ক্যারেট স্বর্ণের আংটি ও একটি ব্রেসলেট নাই। যার মূল্য প্রায় পৌনে চারলাখ টাকা। এই ঘটনায় ওই দিনই তিনি বোয়ালিয়া থানায় একটি চুরির অভিযোগ করেন।

মামলার প্রেক্ষিতে আসামী গ্রেফতার অভিযানে নামে পুলিশ। এরপর আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে আসামী সনাক্ত হয়। এরপর বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি টিম রবিবার রাতে নগরীর মতিহার থানার মেহেরচন্ডি বুথপাড়া থেকে আবির হোসেন আরিফকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে তিনটি আংটি উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে আবির হোসেন জানায়, অবশিষ্ট স্বর্ণালংকার বিপুল সরকারের নিকট বিক্রয় করেছে। তার দেওয়া তথ্যমতে অভিযান পরিচালনা করে নগরীর খড়খড়ি বাইপাস এলাকা হতে আসামী বিপুল সরকারকে গ্রেফতার করা হয়। বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে