বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগমারায় সরিষা ভাঙানো কলে জড়িয়ে বৃদ্ধার মৃত্যু

বাগমারায় সরিষা ভাঙানো কলে জড়িয়ে বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ সরিষা ভাঙানো দেখতে গিয়ে রাজশাহীর বাগমারায় যান্ত্রিক ঘানির ফিতায় জড়িয়ে সাহেব আলী নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বাঘাবাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

সাহেব আলী একই ইউনিয়নের পশ্চিম কান্দি ইসলামের মোড় এলাকার বাসিন্দা। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

বিষয়টি মর্মান্তিক বলে উল্লেখ করেছেন বড়বিহানালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুর রহমান। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানিয়েছেন, সকালে বাড়ি থেকে বাঘাবাড়ি বাজারে গিয়েছেলেন সাহেব আলী। সকাল ৯টার দিকে তিনি সেখানকার একটি সরিষা, ধান ও আটা ভাঙানোর কারখানায় ঢোকেন। ওই সময় যান্ত্রিক ঘানিতে সরিষা ভাঙানো হচ্ছিল।

কীভাবে সরিষা ভাঙানো হচ্ছে সেটি দেখতে গিয়েছিলেন ওই বৃদ্ধ। ওই সময় অসাবধানতাবশত তার গায়ে থাকা চাদর মেশিনের ফিতায় লেপ্টে যায়। এতে তার পুরো শরীর মুহূর্তেই ক্ষতবিক্ষত হয়ে যায়। টের পেয়ে অপারেটর মেশিন বদ্ধ করার আগেই মারা যান তিনি।

বাগমারা থানার ওসি মোস্তাক হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। পরে লাশ উদ্ধার করে পুলিশ। এ নিয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ