বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাত-পা বেঁধে অমানুষিক নির্যাতন ॥ চিকিৎসায় বাঁধা

হাত-পা বেঁধে অমানুষিক নির্যাতন ॥ চিকিৎসায় বাঁধা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ হাত ও পা বেঁধে হাফেজ মোঃ সাইদুল খন্দকার (৩৫) নামের এক ইমামকে অমানুষিক নির্যাতন করে বসতঘরে জিম্মি করে রাখার অভিযোগ পাওয়া গেছে। খবরপেয়ে নির্যাতিতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের।

আজ বুধবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের বাসিন্দা হাফেজ সাইদুল খন্দকার অভিযোগ করে বলেন, দীর্ঘদিন থেকে তাদের বাড়ির পাশ্ববর্তী এক নারীর বাসায় রাতে যাতায়াত করে আসছিলো কালনা গ্রামের মৃত সামসুল হক মল্লিকের পুত্র খোকন মল্লিক।

যাতায়াতের পথে প্রায়ই তার সাথে খোকন মল্লিকের দেখা হতো। অভিযোগে আরও জানা গেছে, এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার সকালে খোকন মল্লিক তার বাগান থেকে বাঁশ কেটে নেয়ার সাজানো অভিযোগ তুলে হাফেজ সাইদুলকে পিটিয়ে আহত করে।

পূনরায় খোকন ও তার সহযোগিরা তাকে (সাইদুল) বাড়ি থেকে তুলে নিয়ে হাত ও পা বেঁধে অমানুষিক নির্যাতন করে। নির্যাতনের পর ওইদিন গভীর রাত পর্যন্ত খোকন তার বাড়িতে হাফেজ সাইদুলকে আটক করে রাখে। খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই কেএম আব্দুল হক তাকে (সাইদুল) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

কান্নাজড়িত কন্ঠে হাফেজ মোঃ সাইদুল বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে মামলা দায়ের না করার জন্য তাকে বিভিন্ন ধরনের হুমকি অব্যাহত রেখেছে খোকন মল্লিক ও তার সহযোগিরা। এমনকি রহস্যজনক কারনে মঙ্গলবার দুপুরে হাসপাতাল থেকে তাকে রিলিজ নিয়ে বাড়িতে চলে যাওয়ার জন্য বলেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওসার।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
প্রথম ৫জি নেটওয়ার্ক নিয়ে এলো নোকিয়া ও টেলিটক         প্রত্যেক বিভাগে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান হবে : প্রধানমন্ত্রী         মেয়ের জন্মদিনে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : দেশে মৃত্যুশূন্য দিন         উত্তরা-আগারগাঁও রুটে ১৫ কিমি গতিতে চললো মেট্রোরেল         বাধা অতিক্রম করেই নারীদের এগিয়ে যেতে হবে ॥ প্রধানমন্ত্রী         স্বামীবাগের সেই বাড়িতে ‘রাষ্ট্রবিরোধী চক্রান্তকারী’ সন্দেহে আটক ৫         প্রতিবন্ধী জনসংখ্যার তথ্যে বিভ্রান্তি         ‘দুর্নীতিবাজ যে দলেরই হোক, আইনের আওতায় আনতে হবে’         বিদেশে যাবেন নাকি দেশে থাকবেন, সেটা মুরাদের সিদ্ধান্ত         জিয়া পরিবারের অনেক কীর্তি দেশের মানুষ জানে : ওবায়দুল কাদের         হাইকোর্টে এমপি হারুনের সাজা বহাল         সেজান জুস অগ্নিকাণ্ড : সর্বশেষ ৫ জনের মরদেহ হস্তান্তর         ডেঙ্গু : আক্রান্ত আরও ৩১ জন হাসপাতালে, মৃত্যু ১         ফোর্বসের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় ৪০ জনই সিইও         ইভ্যালির চেয়ারম্যান-এমডির নামে চেক প্রতারণার মামলা         রেলখাতে বিনিয়োগে আগ্রহী সুইজারল্যান্ড         আবরার হত্যা ॥ মেধাবী সন্তানদের খুনি বানাল কারা?         ঢাকায় পৌঁছেছে সেরামের আরও ২৫ লাখ ডোজ টিকা         সেন্টমার্টিন নেওয়ার কথা বলে ৪ স্কুলছাত্রকে অপহরণ