মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরণ নয়, বেড়াতে গিয়েছিল সাভারের দুই কিশোরী

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লা থেকে গত ১১ নবেম্বর নিখোঁজ হওয়া দুই কিশোরীকে ঘটনার নয়দিন পর শুক্রবার মানিকগঞ্জের দৌলতপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এদিকে কিশোরীদের উদ্ধারের পর তাদের পরিবার বলছে অপহরণ নয়, বরং মামার বাসায় বেড়াতে গিয়েছিল তারা। যদিও ইতোমধ্যে কিশোরীদের অপহরণের অভিযোগে দায়েরকৃত মামলায় এক যুবককে গ্রেফতার এবং পরবর্তীতে তিনদিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ। বর্তমানে সেই যুবক কারাগারেই রয়েছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গত ১৪ নবেম্বর মামলাটি রেকর্ড করার পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়, পরে ৩ দিনের জিজ্ঞাসাবাদ শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে ওই দুই কিশোরীকে অপহরণের অভিযোগ করা হলেও আপাতদৃষ্টিতে বিষয়টিকে অপহরণ বলে মনে হচ্ছে না। ওই দুই কিশোরীকে মানিকগঞ্জে তাদের মামার বাসা থেকে উদ্ধার করা হয়েছে। দুই কিশোরীকে উদ্ধারের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।

এ মামলায় গ্রেফতার হয়ে কারাগারে থাকা যুবক জারিফুল ইসলাম (২৭) লালমনিরহাটের হাতিবান্ধা থানার আব্দুস সাত্তারের ছেলে। তিনি সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লায় ভাড়া থেকে মুরগির ব্যবসা করেন।

এদিকে মারিয়া সুলতানা ফিহা ওরফে মুক্তা (১১) ও বিথী আক্তার (১৪) নামে ওই দুই কিশোরী উদ্ধারের পর এই মামলার বাদী নিপা আক্তার বিনা অপরাধে অপহরণের অভিযোগে জারিফুল ইসলাম নামে ওই যুবকের গ্রেফতার ও হাজতবাস প্রসঙ্গে দুঃখ প্রকাশ করে জানান, ‘ঘটনার সময় আমি বাসার বাইরে ছিলাম। পরে প্রতিবেশীদের মুখে শুনেই মামলাটি দায়ের করেছি। এখন খারাপ লাগছে এই ভেবে যে, নির্দোষ একজন যুবক বিনা অপরাধে গ্রেফতার হলো, রিমান্ডে থাকল, এমনকি এখন কারাগারে রয়েছে।’

শীর্ষ সংবাদ:
জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে