বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীর তিস্তায় নিখোঁজ কৃষকের মরদেহ ৫দিন পর উদ্ধার

নীলফামারীর তিস্তায় নিখোঁজ কৃষকের মরদেহ ৫দিন পর উদ্ধার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডিমলা উপজেলা মনছুর আলী(৩৮) নামে এক কৃষক নিখোঁজের ৫দিনের মাথায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার(২৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের তিস্তার ডানতীর স্পার্ক বাধ সংলগ্ন এলাকায় লাশটি ভেসে উঠে। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। মনছুর আলী উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মহম্মদ আলীর ছেলে।

এলাকাবাসী জানায় বুধবার (২০ অক্টোবর) তিস্তা নদীর বন্যার ঢল আসার আগেই মনছুর আলী বাড়ি থেকে বের হয়ে গিয়েছিল। এরপর উজান থেকে হঠাৎ স্মরনকালের উজানের ঢল তিস্তা নদীতে ধেয়ে আসে। সে সময় শতশত বসতভিটা তলিয়ে ও ভেসে যায়। মানুষজন পালিয়ে এসে আশ্রয় নেয় তিস্তার ডান তীরে। সে সময় কালিগঞ্জের গ্রোয়েন বাধটি বিলিন হয়েছিল। ওই সময় গ্রামের শতশত পরিবার নিজেদের জীবন বাঁচাতেই ব্যস্ত ছিল। মনছুরের স্ত্রী ও দুই ছেলে মেয়েও ডানতীরে আশ্রয় নিয়েছিল। কিন্তু মনছুর আলীর নিখোঁজের বিষয়টি তারা অবগত করতে পারেনি।

মনছুর আলীর স্ত্রী সাহিদা খাতুন অভিযোগ করে জানায় খোঁজাখুজি করেও স্বামীর সন্ধ্যান না পাওয়ায় সোমবার (২৪ অক্টোবর) ডিমলা থানায় সাধারণ ডায়েরী করি। তার স্বামী তিস্তার বন্যায় নিখোঁজ হয়নি। তার স্বামীকে কেউ হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন ওই কৃষকের স্ত্রী সাহিদা খাতুন তার স্বামীর মৃত্যু রহস্যজনক বলে অভিযোগ করলে মরদেহ জেলার মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ