বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠিতে আওয়ামীলীগ নেতার দখল থেকে খাল উদ্ধার করলেন স্থানীয় প্রশাসন

ঝালকাঠিতে আওয়ামীলীগ নেতার দখল থেকে খাল উদ্ধার করলেন স্থানীয় প্রশাসন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আজাদ (বাদল) বাড়ী সংলগ্ন পাটিখালঘাটা খালে বাঁধ ও পাইলিং দিয়ে ভরাট করে গত তিন বছর যাবৎ নিজের সম্পত্তি দাবি করে ভোগ দখল করে আসছে।

এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রাকিব হোসেন ও কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদারসহ প্রশাসনের একাধিক ব্যক্তি উপস্থিত থেকে খালের বাঁধটি কেটে দখল মুক্ত করেন।

আজ ২৫ অক্টোবর সোমবার দুপুরে পানি উন্নয়ন বোর্ড বরিশালের উদ্যোগে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পাটিখালঘাটা খালের এ বাঁধ কাটা হয়। দীর্ঘ তিন বছর যাবৎ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আজাদ (বাদল) খালটিকে ভরাট করে নিজের সম্পত্তি দাবি করে সাইনবোর্ড টানিয়ে দেন। ফলে পানি প্রবাহ বন্ধ হয়ে যাওয়ায় স্থানীয় জনগন কৃষি, মৎস্যসহ নানান সমস্যায় পড়েন। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পানি উন্নয়ন বোর্ড বাঁধ কেটে এবং খালটি দখল মুক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড, ঝালকাঠির সহকারী প্রকৌশলী উত্তম কুমার সাহা, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রুবেল হোসেনসহ জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানয়ি গন্যমান্য ব্যক্তি।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী