মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরার সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় ৬৮ জনকে আসামী করে মামলা

মাগুরার সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় ৬৮ জনকে আসামী করে মামলা

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৪ জন নিহত ২০ জন আহত হবার ঘটনায় ৬৮জনকে আসামী করে একপক্ষ সদর থানায় আজ সোমবার দুপুরে একটি হত্যা মামলা দায়ের করেছে । নিহত সবুর মোল্লা , কবির মোল্লার ভাই আনোয়ার হোসেন মোল্লা বাদী হয়ে ৩ জনকে হত্যার অভিযোগে ৬৮জনকে আসামী করে এই মামলা দায়ের করেছেন ।

মামলায় প্রধান আসামী করা হয়েছে জগদল ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলামকে । এছাড়া আরও অঞ্জাত আসামী করা ১০ থেকে ১৫জনকে ।

অন্যদিকে অপর গ্রুপের ইমরান হোসেন নিহতের ঘটনায় আজই নিহতের মা ফরিদা খাতুন থানায় হত্যা মামলা দায়ের করবেন বলে পলিশ জানিয়েছে। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জরুর আলম জানান, নিহত সবুর মোল্লা , কবির মোল্লার ভাই আনোয়ার গোসেন মোল্লা বাদী হয়ে ৩জনকে হত্যার অভিযোগে ৬৮জনকে আসামী করে এই মামলা দায়ের করেছেন ।

মামলায় প্রধান আসামী করা হয়েছে জগদল ইউপির মেম্বার নজরুল ইসলামকে । এছাড়া আরও অঞ্জাত আসামী করা ১০ থেকে ১৫জনকে ।

অন্যদিকে অপর গ্রুপের ইমরান হোসেন নিহতের ঘটনায় আজই নিহতের মা ফরিদা খাতুন থানায় হত্যা মামলা দায়ের করবেন । মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, ১১ নবেম্বর ২০২১ অনুষ্ঠিতব্য মাগুরা সদরের জগদল ইউনিয়নের নির্বাচনে ৩ নং ওয়ার্ডে বর্তমান মেম্বর নজরুল ইসলাম প্রার্থী হয়েছেন। সামাজিক দলাদলি সুত্রে নজরুল ইসলামের বিপক্ষে স্থানীয় অপর সামাজিক দলের নেতা সবুর মোল্লা তার সমর্থক সৈয়দ হাসানকে প্রার্থী করেন। বিষয়টি নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে শুক্রবার বিকালে জগদল মাঝিপাড়া এলাকায় সংঘর্ষ বেধে যায়। এ সময় উভয় পক্ষ প্রতিপক্ষের উপর ধারোলো অস্ত্র লাঠিশোঠা নিয়ে হামলা পাল্টা হামলা চালালে ৪ জন নিহত ও ২০ জন আহত হয়। নিহতরা হচ্ছেন কবির মোল্লা (৫৩) , ইমরান হোসেন (২৬), রহমান মোল্লা (৫২), সবুর মোল্লা (৫১)।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ