শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি ॥ রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের আগাপাড়া এলাকায় সন্ত্রাসীরা ঘরে ঢুকে নেথোয়াই মারমা(৫৬) নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে ।

তিনি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীকে ছিল । শনিবার দিবাগত রাত সাড়ে এগারটার সময় এই হত্যাকা- ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে খুন হওয়া নেথোয়াই মারমা আগামী ১১ নবেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নৌকার প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়ে বাড়িতে যায়। সন্ত্রাসীদের ভয়ে তিনি এতদিন উপজেলা সদরে একটি রেস্টহাউজে থাকতেন। নির্বচনের বিষয়ে এলাকাবাসীর সঙ্গে মত বিনিময় করার জন্য ওইদিন বাড়ি গিয়েছিল ।

খবর পেয়ে সন্ত্রাসীরা গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে তাকে টেনে বের করার চেষ্ঠা করে ব্যর্থ হয়ে ঘরে তাকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। সন্ত্রাসীরা সংখ্যায় ১৪/১৫ জন ছিল বলে তার পরিবারের সদস্যরা জানায়।

এই ব্যাপারে কাপ্তাই থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানায় তিনি খবর পেয়ে রোববার সকালে ঘটনার স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত নেথোয়াই চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিল ।

পুলিশ ও আওয়ামী লীগ নেতাদের ধারণা এই ঘটনার জন্য জনসংহতি সমিতির সন্ত্রাসীরাই দায়ী । এর আগেও জেএসএস হাতে ২ আওয়ামী লীগ নেতা খুন হয়েছে বলে এলাকাবাসীরা জানায়। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শীর্ষ সংবাদ:
উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         বাংলাদেশের ৩৩০ রানের জাবাবে পাকিস্তানের ভালো শুরু         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         কুড়িগ্রামে শীতের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         আন্তর্জাতিক কবি সমাবেশে মীরসরাইয়ে কবিতা ও গানে বঙ্গবন্ধুকে স্মরণ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ থেমেছে ৩৩০ রানে         ঝিনাইদহের কালীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা         গাজীপুরে নারীকে গলা কেটে হত্যা ॥ স্বামী সুজন পলাতক         ৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!