মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোবাইলে কথা বলতে বলতে ফাঁসিতে ঝুলে পড়ল এক গার্মেন্টস কর্মী

মোবাইলে কথা বলতে বলতে ফাঁসিতে ঝুলে পড়ল এক গার্মেন্টস কর্মী

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে ফাঁসিতে ঝুলে পড়ল এক গার্মেন্টস কর্মী। দাম্পত্য কলহের জেরে মহানগরীর লক্ষীপুরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মরিয়ম বেগম (২১)। সে সিরাজগঞ্জের শাহজাদপুর থানাধীন পরজোনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী। শুক্রবার জিএমপি’র সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম এ তথ্য জানিয়েছেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষীপুরা এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় নলজানী এলাকার কোজিমা গার্মেন্টসে চাকুরি করতেন মরিয়ম বেগম (২১)। করোনা পরিস্থিতির কারনে তার স্বামী গার্মেন্টসকর্মী মনিরুল ইসলাম গত কয়েক মাস ধরে বেকার হয়ে পড়েন। সংসারের ভরণ পোষনের খরচ যোগাতে না পারায় গতকিছুদিন ধরে স্বামীর সঙ্গে মরিয়মের ঝগড়া বিবাদ চলে আসছিল। এর জেরে গত কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে রাগ করে মনিরুল গ্রামের বাড়ি চলে যায়।

শুক্রবার দুপুরে মরিয়ম মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথা বলছিল। কথা বলতে বলতে হঠাৎ ঘরের জানালার গ্রীলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে পড়ে মরিয়ম। তার সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে মরিয়মের লাশ দেখতে পায়। সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ