বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুটবলার লুকাসের ৬ মাসের কারাদণ্ড

স্পোর্টস রিপোর্টার ॥ আইন অমান্য করায় ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে লুকাস হার্নান্দেজকে। ২০১৭ সালে দেয়া আদালতের আদেশ অমান্য করাতেই বেয়ার্ন মিউনিখের এই ফরাসী তারকাকে এমন শাস্তি দিয়েছেন স্পেনের আদালত।

ঘটনা ২০১৭ সালের ফেব্রæয়ারির। স্প্যানিশ ক্লাব এ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড় থাকার সময়ে বান্ধবী আমেলিয়া ইয়োরেন্তের সঙ্গে বিবাদ ও হাতাহাতিতে জড়ান লুকাস। সেই সময়ে হার্নান্দেজের আঘাতে আহত হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল আমেলিয়াকে। তারই শাস্তিস্বরূপ লুকাসকে ৩১ দিনের জনসেবামূলক কাজের সাজা দেয়া হয় এবং আমেলিয়ার ৫০০ মিটারের মধ্যে না যাওয়ার আদেশও দিয়েছিলেন আদালত। কিন্তু আদালতের আদেশ অমান্য করে সেই সময়ই আমেলিয়াকে বিয়ে করেন লুকাস। এজন্য সে বছর গ্রেফতারও করা হয়েছিল এই ফরাসী ডিফেন্ডারকে। দেয়া হয় ছয় মাসের স্থগিত কারাদ । তখনও আপীল করে হেরে যান লুকাস ফার্নান্দেজ। এবার অবশ্য ১০ দিনের মধ্যেই জেল পছন্দ করার সুযোগ দেয়া হয়েছে ২০১৮ সালে ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য লুকাস হার্নান্দেজকে। ২৫ বছর বয়সী এই ফুটবলারকে আগামী ১৯ অক্টোবর অবশ্যই মাদ্রিদের আদালতে হাজির হতে হবে।

শীর্ষ সংবাদ:
ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ         বাংলাদেশ আর পেছাবে না, সামনে এগিয়ে যাবে ॥ প্রধানমন্ত্রী         মার্কিন বিনিয়োগকারীদের দেশে বিনিয়োগ করতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         দাম কমল এলপি গ্যাসের         বিএনপি আইন-আদালতের কোনো তোয়াক্কা করছে না ॥ কাদের         আইপি টিভি এখন বাস্তবতা : তথ্যমন্ত্রী         বাসের ওয়ে বিল বাতিলে আইনি নোটিশ         ‘ঢাকাই মসলিন হাউজ’ করছে সরকার : বস্ত্র ও পাটমন্ত্রী         পরিদর্শক থেকে এএসপি হলেন ২২ পুলিশ কর্মকর্তা         ডেঙ্গু : আরও ১০৮ হাসপাতালে ভর্তি         ফোর্বসের 'থার্টি আন্ডার থার্টি'র তালিকায় বাংলাদেশি তরুণী         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওমিক্রন ছড়ানো দেশগুলোর তালিকায় এবার যুক্ত হয়েছে যুক্তরাষ্ট্রের নাম         অনুমতি ছাড়া ব্যক্তিগত পোস্ট শেয়ার নিষিদ্ধ করল টুইটার