শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুটবলার লুকাসের ৬ মাসের কারাদণ্ড

স্পোর্টস রিপোর্টার ॥ আইন অমান্য করায় ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে লুকাস হার্নান্দেজকে। ২০১৭ সালে দেয়া আদালতের আদেশ অমান্য করাতেই বেয়ার্ন মিউনিখের এই ফরাসী তারকাকে এমন শাস্তি দিয়েছেন স্পেনের আদালত।

ঘটনা ২০১৭ সালের ফেব্রæয়ারির। স্প্যানিশ ক্লাব এ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড় থাকার সময়ে বান্ধবী আমেলিয়া ইয়োরেন্তের সঙ্গে বিবাদ ও হাতাহাতিতে জড়ান লুকাস। সেই সময়ে হার্নান্দেজের আঘাতে আহত হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল আমেলিয়াকে। তারই শাস্তিস্বরূপ লুকাসকে ৩১ দিনের জনসেবামূলক কাজের সাজা দেয়া হয় এবং আমেলিয়ার ৫০০ মিটারের মধ্যে না যাওয়ার আদেশও দিয়েছিলেন আদালত। কিন্তু আদালতের আদেশ অমান্য করে সেই সময়ই আমেলিয়াকে বিয়ে করেন লুকাস। এজন্য সে বছর গ্রেফতারও করা হয়েছিল এই ফরাসী ডিফেন্ডারকে। দেয়া হয় ছয় মাসের স্থগিত কারাদ । তখনও আপীল করে হেরে যান লুকাস ফার্নান্দেজ। এবার অবশ্য ১০ দিনের মধ্যেই জেল পছন্দ করার সুযোগ দেয়া হয়েছে ২০১৮ সালে ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য লুকাস হার্নান্দেজকে। ২৫ বছর বয়সী এই ফুটবলারকে আগামী ১৯ অক্টোবর অবশ্যই মাদ্রিদের আদালতে হাজির হতে হবে।

শীর্ষ সংবাদ:
‘দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করা হয়েছে’         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা