রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীবাড়ির ইউএনওকে অপসারণের দাবিতে মানববন্ধন

টঙ্গীবাড়ির ইউএনওকে অপসারণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীনকে অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। টঙ্গীবাড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে আজ শনিবার বেলা ১১ টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে স্থানীয় নারী-পুরুষ হাতে হাত ধরে প্রতিবাদ জানান।

টঙ্গীবাড়ি উপজেলাবাসীর ব্যানারে এই মানববন্ধন শেষে, বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ কম্পাউন্ড প্রদক্ষিন করে।

মানববন্ধনকারীরা অভিযোগ করে বলেন, দুর্নীতিবাজ, ঘুষখোর ও মানবিক গুণাবলী বর্জিত নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীনের আচরণ দ্বারা উপজেলাবাসী নির্যাতিত। কোনো নিয়মনীতির তোয়াক্কা না করে যেকোনো বিষয় একাই সিদ্ধান্ত নিয়ে প্রভাব খাটিয়ে সুবিধা ভোগ করছে। আমরা অনতিবিলম্বে ইউএনও নাহিদা পারভীনকে অপসারণ করে তার বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানিই।

এব্যাপারে টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীনের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি, তার মোবাইল ফোন রিসিভ করেন নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
‘দেশের ৯৯ শতাংশ মানুষ স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায়’         মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত আত্মগোপনে থাকা রোহিঙ্গা ক্যাডার গ্রেফতার         নাসার মাহকাশযান সৌরজগৎ তৈরির রহস্য উম্মোচনে পরীক্ষা চালাচ্ছে         রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৩২৩ জন         দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস