বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপির সঙ্গে আলোচনায় বসার সুযোগ নেই ॥ কাদের

বিএনপির সঙ্গে আলোচনায় বসার সুযোগ নেই ॥ কাদের

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন নিয়ে সরকারের সঙ্গে আলোচনায় বসতে চায়। কিন্তু আলোচনার সুযোগ নেই, কারণ নির্বাচনকালীন আইনশৃঙ্খলা বাহিনী, সেনাবাহিনী সব কিছুই নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে থাকবে।

তিনি বলেন, পদ্মা সেতুর পিচ ঢালাই নবেম্বরে শুরু হবে। আগামীবছরেই পদ্মা সেতুসহ বড় চার প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তখন ভোট চাইবে কোন মুখে, বিএনপি চোখে অন্ধকার দেখবে। তিনি বুধবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রাজধানীর বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

পাইকপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই সম্মেলনে সশরীরে উপস্থিত হয়ে বিশেষ অতিথির ভাষণ দেন দলের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হাফিজ আল-আসাদ সম্মেলনের প্রধান অধিবেশন সঞ্চালনা করেন।

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেন, ১৯৭৫ সালে নির্মম ও নিষ্ঠুরভাবে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়াউর রহমান সামরিক শাসন জারি করে দেশ শাসন করেছে। ক্ষমতা পাকাপোক্ত করার জন্য সেনাবাহিনীসহ অন্যান্য বাহিনীর হাজার হাজার সদস্যকে হত্যা করেছে। এছাড়া ৭১ সালে পাকিস্তানী বাহিনী ও তাদের দোসররা যেভাবে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন ও ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছিল, ক্ষমতায় থাকাকালে বিএনপি সে রকমভাবে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন করেছে ও ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছে।

ক্ষমতায় থাকাকালে বিএনপি দেশের মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর যে নির্যাতন ও হত্যাকাণ্ড চালিয়েছিল তা আরব্য রজনীর গল্পের মতো ১ হাজার ১ রাতেও বর্ণনা করে শেষ করা যাবে না।

শীর্ষ সংবাদ:
শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল