বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক ॥ সিলেট নগরীতে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে; যারা আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার সকালে নগরীর মজুমদারির কোনাপাড়া এলাকার ৩১ নম্বর বাড়ির থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে এয়ারপোর্ট থানার ওসি খান খান মোহাম্মদ মাইনুল জাকির জানান।

নিহতরা হলেন- মজুমদারির কোনাপাড়া এলাকার মৃত কলিম উল্লাহর মেয়ে রানী বেগম (৩৩) ও তার বোন ফাতেমা বেগম (২৭)।

সিলেট সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী জানান, বাবা মারা যাওয়ার পর থেকে মা ও দুই ভাইয়ের সঙ্গে থাকতেন রানী ও ফাতেমা।

সকালে রানী ও ফাতেমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্বজনরা থানায় খবর দেয়।

রানী নবম শ্রেণী পর্যন্ত এবং ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন। তাদের পরিবারে প্রায়ই কলহ হত।

সোমবার বিকালেও পরিবারের লোকজনের মধ্যে ঝগড়া হয়েছে বলে লোদী জানান।

নিহতের ভাই রাজন আহমদ জানান, সম্প্রতি সুনামগঞ্জের জগন্নাথপুরের এক লন্ডনপ্রবাসীর সঙ্গে রানীর বিয়ের কথা চলছিল। প্রায় ৫০ বছর বয়সী ওই পাত্রের দুই সন্তানও রয়েছে। তবে এ বিয়েতে রাজি ছিল না রানী। রানীর নারাজিতে ফাতেমাও সায় দিচ্ছিল।

এ নিয়ে সোমবার সন্ধ্যায় মায়ের সাথে ঝগড়া হয় দুই বোনের। পরে তারা চাচার বাসায় চলে যায়। পরে বাসায় ফিরে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে দুই বোন।

রাজন বলেন, সকালে বাড়ির একতলা ভবনের ছাদে গলায় ওড়না পেছানো অবস্থায় রানী ও ফাতেমার ঝুলন্ত লাশ দেখে প্রতিবেশিরা আমাদের খবর দেন। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা লাশ উদ্ধার করে।

ওসি বলেন, দুই বোন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১