রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাজিরপুরে ভুয়া কাবিনে বিয়ে করে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন করে ষ্ট্যাম্পে স্বাক্ষর

নাজিরপুরে ভুয়া কাবিনে বিয়ে করে যৌতুকের দাবীতে গৃহবধুকে নির্যাতন করে ষ্ট্যাম্পে স্বাক্ষর

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুরের নাজিরপুরে ভুয়া কাবিনে বিয়ে করে যৌতুকের দাবীতে গৃহবধু খালেদা আক্তার (২৩) কে নির্যাতন করে সাদা ষ্ট্যাম্পে স্বাক্ষর রেখে আটকে রাখার অভিযোগ উঠেছে স্বামী রনি মোল্লার (২৫) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধুর ভাই রবিউল ইসলাম ‘৯৯৯’ ফোন দিলে থানা পুলিশ সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন। পরে থানা পুলিশের হস্তক্ষেপে গতকাল শুক্রবার দুপুরে ওই দম্পত্তির বিয়ের রেজিষ্ট্রি সম্পন্ন হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার শেখমাটিয়া গ্রামে।

জানা গেছে, উপজেলার শেখমাটিয়া গ্রামের মোতালেব মোল্লার ছেলে রনি মোল্লার সাথে গত ২০২০ সালের ৩ জুন বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সমনকাঠী গ্রামের মাহাতাব শেখের মেয়ে খালেদা আক্তারের বিয়ে হয়।

ভুক্তভোগী গৃহবধুর পিতা অভিযোগ করে জানান, বিয়ের সময় বরপক্ষ তাদের (কন্যা) সাথে প্রতারনা করে ভুয়া রেজিষ্ট্রি করেন। পরে ওই রেজিষ্ট্রির কাগজ কনে পক্ষ চাইলে কোন বিয়ে হয় নি বলে জানান। কিন্তু বিয়ের পর থেকে জামাতা (বরপক্ষ) রনি মোল্লা ও তার পরিবার যৌতুক হিসাবে মটর সাইকেল সহ ঘরের বিভিন্ন আসবাবপত্র দাবী করেন। সাধ্যমত বিয়ের সময় তাদের দাবী পুরন করা হলেও গৃহবধুকে মারধর করে। নির্যাতন সইতে করতে না পেরে গত কয়েকদিন আগে গৃহবধু তার পিতার বাড়িতে চলে যান। পরে তার শ্বাশুড়ি অসুস্থতার অযুহাত দেখিয়ে নিয়ে এসে আবারও মারধর করে সাদা ষ্ট্যাম্পে স্বাক্ষর রেখে ঘরে আটকে রাখে। এ খবর শুনে গত বৃহস্পতিবার বিকালে ওই গৃহবধুর পিতা-মাতা সহ ২ ভাই সেখানে গেলে জামাতা রনি ও তার পরিবারের লোকজন তাদেরও মারধর করেন।

এ ব্যাপারে অভিযুক্ত জামাতা রনি মোল্লা যৌতুকের দাবীতে মারধরের অভিযোগ অস্বীকার করে জানান, তার স্ত্রী খালেদা খাতুন স্বেচ্ছায় সাদা ষ্ট্যাম্পে স্বাক্ষর দিয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা