বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শায়েস্তাগঞ্জে গাড়ীভর্তি চোরাই কাঠের চৌকাঠ ও পাল্লাসহ আটক ৩

শায়েস্তাগঞ্জে গাড়ীভর্তি চোরাই কাঠের চৌকাঠ ও পাল্লাসহ আটক ৩

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে এইচ পিকআপ ও ডায়না গাড়ীভর্তি দুইলক্ষাধিক টাকার চোরাই গামার এবং শীল কড়ই কাঠের চৌকাঠ-দরজার পাল্লাসহ ৩ জনকে আটক করেছে বনবিভাগ।

আটককৃতরা হলেন- ঢাকার নবাবগঞ্জের গোবিন্দপুরের লাল মিয়ার ছেলে তানজিব হোসেন(২২), ফিরোজপুর জেলা সদরের দুর্গাপুরের জাহাঙ্গীর খান হাকিমের ছেলে আজিজুল খান (২৩) ও শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার চদ্দিপুরের শফিক উদ্দিন বেপারীর ছেলে আইনাল বেপারী (৪৭)।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা মো. শহিদুর রহমানের নেতৃত্বে বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের লস্করপুর রেল গেইট থেকে চোরাই কাঠের তৈরী চৌকাঠ, দরজার পাল্লাভর্তি দুইটি গাড়ী এবং চালক ও হেলপারসহ ৩ জনকে আটক করেন।

বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির সহকারী কর্মকর্তা মো. আহমদ আলী এসব তথ্য জানিয়ে বলেন, গাড়ীগুলোতে ত্রিপল দিয়ে ঢেকে কাঠগুলো ঢাকা থেকে চোরাই পথে সিলেটে যাচ্ছিল। বনজদ্রব্য পরিবহন ও নিয়ন্ত্রণ বিধি মালা ২০১১ অমান্য করে চৌকাঠ ও পাল্লা পরিবহন করায় বন আইনে মামলা দায়ের হয়েছে। এ অভিযানে সহায়তা করেন এফজি জাকির হোসেন।

শায়েস্তাগঞ্জ বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ির প্রায় ২০ কিলোমিটার আগে হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুরে আরেকটি বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ি রয়েছে। চোরাই কাঠ, কাঠের তৈরী বিভিন্ন জিনিসপত্র ও গাছ জগদীশপুর বনজদ্রব্য পরীক্ষণ ফাঁড়ি অতিক্রম করে কিভাবে আসছে, এনিয়ে অনেকের মনে প্রশ্ন দেখা দিয়েছে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১