রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে জেএসএস নেতার মৃত্যু

রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে জেএসএস নেতার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি ॥ রাঙ্গামাটির দূর্গম বাঘাইছড়ি উপজেলায় জেএসএস দলের নেতা সুরেশ কান্তি চাকমা প্রকাশ দিনেশ (৫৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে প্রতি পক্ষের সন্ত্রাসীরা । শুক্রবার ভোরে উপজেলার প্রায় ১৪ কিঃমিঃ উত্তরে মধ্যম বঙ্গলতলী এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করছেন বলে জানান। একই সঙ্গে সেনাবাহিনী একটি টিম অকুস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ঘটনার জন্য জেএসএস (সংস্কার) এমএন লারমা গ্রুপকে দায়ী করেছেন জেএসএস দলের নেতা ত্রিদিপ চাকমা। এদিকে জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, বঙ্গতলীতে তাদের এমএন লারমা দলের কোন লোক নেই। তাদের অভ্যন্তরীণ কোন্দলে ঘটনাটি সংঘটিত হয়েছে। তিনি বলেন, সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একটি পক্ষ পাহাড়কে অস্থিতিশীল করে তুলতে এমন কর্মকান্ড করে এলাকায় আতংক ছড়ানোর চেষ্টা চালাচ্ছে।

এবিষয়ে বাঘাইছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি বলে জানান।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না