শনিবার ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় ট্রাক থেকে মিলল লাশ, চালক পলাতক

পটিয়ায় ট্রাক থেকে মিলল লাশ, চালক পলাতক

নিজস্ব সংবাদদাতা,পটিয়া ॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের পটিয়া উপজেলার খরনা রাস্তার মাথা এলাকা থেকে একটি ট্রাকের ভিতর থেকে মিলেছে গাড়ির হেলপারের লাশ। তার নাম আবদুর রশিদ (১৮)। সে নোয়াখালী জেলার সুজানগর থানার আবদুল শহীদের পুত্র। সোমবার সকাল ১১টায় পটিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। তবে কিভাবে মারা গেছে তা পুলিশ নিশ্চিত করে জানাতে পারেনি। ধারণা করছে গাড়ির বেক ঢাকা উল্টানোর সময় চাপা পড়ে মারা যেতে পারে।

পুলিশ জানান, কক্সবাজার ছেড়ে আসা চট্টগ্রামমুখী (ট্রাক ট-২২-৪৬১০) পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের রাস্তার পাশে একটি ট্রাক ফেলে যায়। এতে গাড়ির হেলপারের মরদেহ গাড়ির ভিতর মিলেছে। লাশের দেহে আঘাতের চিহ্ন রয়েছে।

পটিয়া থানার উপ-পরিদর্শক মো. এরশাদ জানিয়েছেন, রাস্তার পাশে ফেলে যাওয়া একটি ট্রাকের ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে গাড়ি চালক পলাতক রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
১৬১ ইউপি ভোট ॥ প্রচার শেষ আজ, ভোট সোমবার         আজ সারা দেশে বৃষ্টিপাতের সম্ভাবনা         যুক্তরাষ্ট্রে ৬৫ ঊর্ধ্বদের বুস্টার ডোজ দেওয়ার অনুমোদন         কুমিল্লা-৭ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ডা: প্রাণ গোপাল         সরকারী চাকরিজীবীর প্রতিবন্ধী সন্তানদের জন্য হচ্ছে দিবাযত্ন কেন্দ্র         ঠাকুরগাঁওয়ে ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম পূজা অনুষ্ঠিত         চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নিতেন চক্রটি         ইউক্যালিপ্টাসের মতো কিছু বিদেশি গাছ বাংলাদেশের পরিবেশের ক্ষতি করেছে         বাংলাদেশ ওজোন স্তর রক্ষায় নিরলসভাবে কাজ করছে : পরিবেশ মন্ত্রী         স্কুল-কলেজের শিক্ষার্থীদের দেওয়া হবে ফাইজারের টিকা : স্বাস্থ্যমন্ত্রী         সোহরাওয়ার্দী হাসপাতালে টিকার দাবিতে প্রবাসীদের বিক্ষোভ         বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে : সেতুমন্ত্রী         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ২         প্রতারক এহসানকে পদক দিয়েছিলেন সাবেক জেলা প্রশাসক         ইভ্যালি ও ই-অরেঞ্জের ‘প্রতারণা’র বিষয়ে তদন্ত চলছে : ডিএমপি         গভীর সমুদ্রের সেইলফিশ চলে আসছে বঙ্গোপসাগরের নদীর মোহনায়         আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : কৃষিমন্ত্রী         জাতীয় বিশ্ববিদ্যালয়ের সবার টিকা গ্রহণ বাধ্যতামূলক         নতুন শিক্ষাক্রমে হিজড়াদের জন্য যা থাকছে         টি-টোয়েন্টি বিশ্বকাপের পর কোচের দায়িত্ব ছাড়ছেন রবি শাস্ত্রী