শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তার যন্ত্রণা সইতে না পেরে বিউটি বেগম (৩৫) নামে নারী চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শনিবার বিকেল ৬টার দিকে হাসপাতালে করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে ওই নারীর ডান পাটি কয়েক ভাঙ্গা পড়ে এবং মেরুদন্ডে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছেন।

হাসপাতালে থাকা অন্যান্য রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়ে গুরুতর ভাবে আহত হন। আশাপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানায়, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহত ওই নারীর শাশুড়ি জানান, তাদের বাড়ি হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটির স্বামীর নাম খোকন মিয়া। গত ১১ দিন পূর্বে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসা চলছিলো। তাকে বিছানায় রেখে তিনি বাথরুমে যান। বাথরুম থেকে বের হয়ে এই অবস্থা দেখতে পান।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ওমর ফারুক রূপক বলেন, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী। আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামীকাল অর্থপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দিবেন।

শীর্ষ সংবাদ:
রংপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে আহত এসআইয়ের মৃত্যু         প্রকল্পের নির্মাণ কাজে নয়ছয় করার সুযোগ নেই ॥ কাদের         বঙ্গবন্ধু সাফারী পার্কে হিট স্ট্রোকে সাদা সিংহের মৃত্যু         যতটুকু পারেন দেশে বিনিয়োগ করুন ॥ প্রবাসীদের প্রধানমন্ত্রী         শেবাচিমেই উৎপাদিত হবে অক্সিজেন         চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় কোনো রোগীর মৃত্যু হয়নি         বঙ্গোপসাগর গভীর নিম্নচাপ, বন্দরে ১ নম্বর সংকেত         নবেম্বর-ডিসেম্বরে এসএসসি-এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         মেক্সিকো সফরে যাচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী         করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব         শীঘ্রই বন্ধ হচ্ছে ট্রেনের শিডিউল বিপর্যয় ॥ রেলমন্ত্রী         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চাইলেন         ভারতের পশ্চিমবঙ্গের হাসপাতালে ইনজেকশন দেওয়ার পর ১৫ শিশু অসুস্থ         নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট